• খেলাধুলা

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  • খেলাধুলা
  • ১৮ জুলাই, ২০২১ ১৩:২৪:৩৫

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে আগে ব্যাটিং করতে হয়েছিল বাংলাদেশ দলকে। সেই ম্যাচে জয় মিলেছিল ১৫৫ রানের বড় ব্যবধানে। আজ দ্বিতীয় ম্যাচেও টস হেরেছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।

তবে আজ আর আগে ব্যাটিং নয়, এবার আগে ফিল্ডিং করতে হবে বাংলাদেশকে। হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক ব্রেন্ডন টেলর।

টসের সময় তামিম জানিয়েছেন, টস হারায়ই ভালো হয়েছে তার জন্য। কেননা তিনি বুঝতে পারছিলেন না টস জিতলে কী নেবেন। তাই টস হেরে আগে বোলিংয়ের আমন্ত্রণ পাওয়ায় খুশিই টাইগার অধিনায়ক।

জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে আগে বোলিং করে ১৭ ম্যাচের ৯টি জিতেছে বাংলাদেশ, হারতে হয়েছে বাকি ৮ ম্যাচ। আজ এই পরিসংখ্যান ৯-৯ করার মিশনেই নামবে স্বাগতিকরা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: টিনাশে কামুনহুকামওয়ে, তাদিওয়ানাশে মারুমানি, রেজিস চাকাবভা (উইকেটরক্ষক), ব্রেন্ডন টেলর (অধিনায়ক), ডিওন মেয়ার্স, সিকান্দার রাজা, ওয়েসলি মাধেভেরে, লুক জংওয়ে, আশীর্বাদ মুজারাবানি, টেন্ডাই চাতারা, রিচার্ড নাগারাভা।

মন্তব্য ( ০)





  • company_logo