• বিনোদন

হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা গৌরব

  • বিনোদন
  • ২৪ জুন, ২০২১ ১০:২১:৫৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ হঠাৎ গুরুতর অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার জনপ্রিয় টেলিভিশন অভিনেতা গৌরব রায়চৌধুরী। তিনি ‘ওগো নিরুপমা’ সিরিয়ালে আবির চরিত্রে অভিনয় করছেন। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, কিছুদিন আগে গৌরবের কপালে একটি ফোঁড়া হয়েছিল। যাবতীয় সমস্যার শুরু  সেখান থেকেই। মঙ্গলবার (২২ জুন) শুটিং চলাকালীন ফোঁড়ার তীব্র যন্ত্রণা শুরু হয়। তাই মাঝপথে শুটিং ফেলে বাড়ি ফিরে যান তিনি। কিন্তু সেই ফোঁড়ার জেরেই গৌরবের শারীরিক পরিস্থিতি আরও খারাপ হয়েছে। 

খবরে প্রকাশ, সকালে ঘুম থেকে উঠেই অভিনেতা দেখেন, তার কপাল ফুলে উঠেছে। এছাড়া বাঁ চোখটি খুলতে পারছেন না তিনি। কিছু সময়ের জন্য কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না গৌরব। এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় গৌরবকে। 

অভিনেতার কনুইয়ে এর আগে একটি বোন টিউমার ধরা পড়েছিল, সেই যন্ত্রণার জেরেও বেশ কয়েকদিন ভুগতে হয়েছে তাকে। প্রথমে মনে করা হয়েছিল, জিম করতে গিয়ে কনুইয়ে চোট পেয়েছেন তিনি। পরে পরীক্ষা করে জানা যায় টিউমার হয়েছে। বায়োপসির পর অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। গৌরবের কপালের ফোঁড়াও অস্ত্রোপচার করে বাদ দিতে হবে। অভিনেতার অসুস্থতার খবরে স্বভাবতই দুশ্চিন্তায় অনুরাগীরা।

অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা। এর আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন গৌরব। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ টেলিপর্দার এই নায়ক। অভিনয়ের বাইরে কবিতা লিখতে ভালোবাসেন গৌরব। নিজের লেখা কবিতা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। 

মন্তব্য ( ০)





  • company_logo