• সমগ্র বাংলা

চাটমোহরে ভ্রাম্যমান করোনা পরীক্ষার তৃতীয় দিনে নমুনা সংগ্রহ ৫০টি, নমুনার সবই করোনা নেগেটিভ

  • সমগ্র বাংলা
  • ২৩ জুন, ২০২১ ১৮:২৭:৩৮

ছবিঃ সিএনআই

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় বিনামূল্যে নমুনা সংগ্রহের তৃতীয় দিনে আজ ২৩ জুন বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্ত্বরে ক্যাম্প স্থাপন করোনা পরীক্ষার উদ্দেশ্যে নমুনা সংগ্রহ করা হয়।

উপজেলা প্রশাসনে কর্মরত সরকারি কর্মকর্তা-কর্মচারি ও সরকারি অফিসে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত সেবা প্রত্যাশী মানুষদের মাঝ থেকে মোট ৫০ জনের নমুনা সংগ্রহ হয়।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল নমুনা সংগ্রহে স্থাপিত ক্যাম্পটি পরিদর্শন করেন এবং মেডিকেল অফিসার ডা. রুহুল কুদ্দুস ডলার সার্বক্ষণিক ক্যাম্পে উপস্থিত ছিলেন।

আজকের ক্যাম্পে সংগৃহিত মোট ৫০টি নমুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যান্টিজেন পরীক্ষা করা হয়। পরীক্ষার ফলাফলে সংগৃহিত ৫০টি নমুনাই করোনা নেগেটিভ এসেছে। চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুহুল কুদ্দুস ডলার সংগৃহিত নমুনা পরীক্ষায় প্রাপ্ত ফলাফল সংক্রান্ত তথ্যটি নিশ্চিত করেছেন।

অর্থাৎ গত তিন দিনে পৃথক তিনটি স্থানে ক্যাম্প পরিচালনার মাধ্যমে বিভিন্ন শ্রেণি ও পেশার সর্বমোট ১৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহিত নমুনা পরীক্ষা করে মাত্র জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে, এবং অবশিষ্ট ১৪৫টি নমুনা করোনা নেগেটিভ এসেছে।

চাটমোহর উপজেলায় করোনার বর্তমান পরিস্থিতি যাচাইয়ে বিনামূল্যে এ ধরণের বাস্তব ভিত্তিক একটি জরিপ কার্যক্রম পরিচালনা করায় স্থানীয় সুশীল সমাজ ও সচেতন মহল চাটমোহর উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য প্রশাসন-কে স্বাগত জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo