• সমগ্র বাংলা

উত্তরায় পুলিশের মাস্ক বিতরণ

  • সমগ্র বাংলা
  • ২৩ জুন, ২০২১ ১৮:০৬:৪৮

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের মহামারী রোধে রাজধানীর উত্তরা ও বিমানবন্দরে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। এ সময় হাজারো মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়।     

উত্তরার আব্দুল্লাহপুর এবং বিমানব্দরের গোলচক্করে বুধবার (২৩ জুন) দুপুরে উত্তরা পূর্ব ও বিমানবন্দর থানা পুলিশের পক্ষ থেকে এসব মাস্ক বিতরণ করা হয়।

এসব মাস্ক ফুটপাতের দোকানদার, পথচারী, বাসের ড্রাইভার-হেল্পার, যাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলাম তদারকি করেন। মাস্ক বিতরণকালে বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি)  তাপস কুমার দাস, সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ সাইফুল ইসলাম, বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বি এম  ফরমান আলী, উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উত্তরা বিভাগের ডিসি মো. সাইফুল ইসলাম বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে মানুষকে সচেতনার লক্ষ্যে আজ মাস্ক বিতরণ করা হয়েছে।  

তিনি বলেন, হঠাৎ করে করোনার প্রকোপ বাড়ায় উত্তরা জোনের সকল থানা এলাকায় জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করছে পুলিশ। দেশে করোনার প্রকোপ না কমা পর্যন্ত চলমান এ ধারা অব্যাহত থাকবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন- ঢাকার আশেপাশের সাত জেলাককে লকডাউন ঘোষণা করেছে সরকার। সরকারী নির্দেশনা অনুযায়ী ঢাকা থেকে গাজীপুর ও গাজীপুর থেকে ঢাকাগামী গণপরিবহন যাতে প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। কেউ আইন অমান্য করার চেষ্টা করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

মন্তব্য ( ০)





  • company_logo