• জাতীয়

হারিয়ে যাওয়া মেয়েকে বাবার কাছে ফিরিয়ে দিল পুলিশ

  • জাতীয়
  • ২২ জুন, ২০২১ ১৬:৪৯:৫৮

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদকঃ ফেনী থেকে ভুল করে রাজধানীর উত্তরায় চলে আসা আরজিনা আক্তার সাথী (১১) নামের এক কিশোরীকে তার বাড়ির সন্ধান বের করে বাবার কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

উত্তরার আব্দুল্লাহপুরে সোমবার (২১ জুন) সকালে ভবঘুরে অবস্থায় পায় লোকজন। পরে তার কথাবার্তা অস্বাভাবিক মনে হলে উত্তরা পূর্ব থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়। পরে পুলিশ তার বাড়ির সন্ধান বের করে সোমবার দিবাগত গভীর রাতে পরিবারের কাছে বুঝিয়ে দেয়।

ওই কিশোরী হলেন, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার মুনসুর আলী ও হাসিনা বেগমের মেয়ে।

এ বিষয়ে উত্তরা পূর্ব থানার পরিদর্শক (অপারেশন) নুর আলম মাসুম সিদ্দিকী বলেন, আব্দুল্লাহপুরে একটি মেয়েকে পেয়ে টহল পুলিশের কাছে বুঝিয়ে দেয় এলাকাবাসী। থানা নিয়ে আসার পর মেয়েটি তার নাম, তার বাবা-মা'র নাম ও জেলার নাম ছাড়াই কিছুই বলতে পারতো না। পরবর্তীতে তার ছবি তুলে সন্ধান চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হয়। সেই সাথে ফেসবুকের ফেনীর জেলার একটি গ্রুপেও দেওয়া হয়। পরবর্তীতে তার স্বজনরা দেখতে পেয়ে পুলিশের সাথে যোগাযোগ করে। তারপর তার বাবা মুনসুর আলী থানায় এসে মেয়েকে নিয়ে যান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মেয়েটি মনে হয় বুদ্ধি প্রতিবন্ধী। যার কারণে বাড়ির ঠিকানা দিতে পারেনি। আর সেই কারণেই ভুল ক্রমে ঢাকায় চলে এসেছিল।

 

মন্তব্য ( ০)





  • company_logo