• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

নিখোঁজ সন্তানকে উদ্ধার, পরিবারের কাছে বুঝিয়ে দিলো পুলিশ

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২২ জুন, ২০২১ ১৫:৫২:৩৩

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরায় নিখোঁজের এক দিন পর সুমাইয়া আক্তার (১২) নামের এক সন্তানকে বাবা-মায়ের কাছে বুঝিয়ে দিয়েছে পুলিশ। ডিএমপি'র উত্তরা পূর্ব থানা থেকে সোমবার (২১ জুন) রাতে তার মার কাছে বুঝিয়ে দেয় পুলিশ। এর আগে উত্তরা পূর্ব থানা দিন ৪ নম্বর সেক্টর এলাকার ১১ নম্বর সড়কের ৪৭ নং বাসা থেকে রোববার (২০ জুন) বিকেলে নিখোঁজ হন ওই ছাত্রী। এ ঘটনায় ওই দিনই উত্তরা পূর্ব থানায় একটি নিখোঁজ সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই ছাত্রীর বাবা। যার জিডি নং-৮৯৬।

ওই ছাত্রী হলেন, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার দীপ কমলা গ্রামের মো. আমানতের মেয়ে। তিনি উত্তরার একটি স্কুলে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। বর্তমানে উত্তরার ৪ নম্বর সেক্টরের একটি ভাড়া বাড়িতে তার পরিবারের সাথে থাকতেন।

এ বিষয়ে উত্তর পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান সিএনআই'কে বলেন, নিখোঁজের পর পরই ওয়াকিটকিতে বার্তা দেওয়া হয়। পরবর্তীতে ওই এলাকা ও তার আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি শুরু হয়। সেই সাথে তার সাথে থাকা মোবাইলের সর্বশেষ লোকেশন বের করা হয়। যে লোকেশনে ভুক্তভোগী ছাত্রীর শেষ অবস্থান ছিল, সেখানে খোঁজাখুঁজি ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে মাধ্যমে তার সন্ধান পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে নিয়ে এসে তার মায়ের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

অপরদিকে উত্তরা পূর্ব থানার পরিদর্শক (অপারেশন) মো. নুর আলম মাসুম সিদ্দিকী সিএনআই'কে বলেন, বাসা থেকে বের হওয়ার সময় ওই ছাত্রী একটি মোবাইল নিয়ে বের হয়। পরে ওই মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। এমতাবস্থায় মোবাইল ফোন ট্র্যাক করে তার সর্বশেষ লোকেশন বের করা হয়। পরবর্তীতে ওই লোকেশনে খোঁজখবর নিয়ে ভিকটিমের সন্ধান পেয়ে তাকে উদ্ধার করা হয়।

তিনি বলেন, পারিবারিক সমস্যার কারণে ওই ছাত্রী রাগ অভিমান করে বাসা থেকে বের হয়ে তার বান্ধবীর বাসায় চলে গেছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

উদ্ধারের পর তার বাবা-মাকে খবর দিয়ে তাদের কাছে সুমাইয়া আক্তারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ সংক্রান্তে একটি জিডিও নোট করে রাখা হয়েছে। যার নম্বর- ৯৩৭ (তাং-২১-৬-২১)।

মন্তব্য ( ০)





  • company_logo