• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

কালিয়াকৈরে নয় বছরের কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে আটক ১

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২১ জুন, ২০২১ ১৮:৫৯:২০

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় ৯ বছরের এক কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে পাওয়া গেছে। রবিবার (২০ জুন) রাতে শ্লীলতাহানির অভিযোগে উপজেলার কালামপুর এলাকা থেকে লোকমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।  লোকমান হোসেন (৪৫) বগুড়া জেলার শেরপুর থানার ধবলয় এলাকার মৃত কোরবান আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, যৌন হয়রানির শিকার কিশোরীর বাবা রাইজ উদ্দিন তার পরিবারসহ জীবিকা নির্বাহের জন্য জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বরন্ত এলাকা থেকে কালামপুর মানিকের বাসায় দীর্ঘদিন যাবত ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে রাইজ উদ্দিনের  ৯ বছরের শিশুটি বাড়ির পাশে মেহেদি গাছ থেকে মেহেদী তুলতে গেলে। এই সময় অাশে পাশে কোন লোকজন না থাকায়  লোকমান হোসেন ওই শিশুর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করেন।

পরে শিশুটি পরিবারের কাছে বিষয়টি জানালে পরিবারের লোকজন আশেপাশের স্হানীয় লোকজনকে জানান। স্থানীয়রা গত শনিবার রাতে বিষয়টি  মীমাংসার চেষ্টা করেন। স্হানীয় মাতব্বরগন সালিশ করে অভিযুক্ত লোকমানকে ২১ বার কান ধরে উঠবস করে সবার কাছে মাপ চাওয়ার সিদ্ধান্ত দেন।

তবে ভুক্তভোগী শিশুর বাবা সালিশ না মেনে রবিবার বিকেলে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ রাতে অভিযুক্ত লোকমান হোসেন কে গ্রেফতার করেন।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, শ্লীলতাহানির অভিযোগে লোকমান হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (২১ জুন) দুপুরে তাকে গাজীপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo