• গণমাধ্যম

জীবননগরে করোনার উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু 

  • গণমাধ্যম
  • ২১ জুন, ২০২১ ১০:২৫:০৮

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের রাজনগর পাড়ায় বসবাসকারী সাংবাদিক নাহিদ পারভেজ সুমনের করোনার উপসর্গ নিয়ে অকাল মৃত্যু হয়েছে। জানা গেছে, ২০ জুন (রবিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় তিনি পৃথিবীর মায়া ছেড়ে  শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

সাংবাদিক নাহিদ পারভেজ সুমন  জীবননগর পৌর ৩ নং ওয়ার্ডের রাজনগর পাড়ার ডাঃ দোস্ত মোহাম্মদ এর বড় ছেলে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে কৃতিত্বের সাথে  স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি কোন চাকুরীতে যোগদান না করে  পরিবারের দেখভালের জন্য জীবননগর থানা মোড়ে তাদের জমজমাট একটি ঔষুধের দোকানে কর্মরত ছিলেন। পাশাপাশি  জাতীয় দৈনিক একুশে সংবাদ ও  বাংলাদেশ বার্তার জীবননগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিযুক্ত ছিলেন।

পারিবার সূত্রে জানা যায়, সাংবাদিক নাহিদ সুমন বেশ কিছুদিন ধরে  জ্বর,ঠান্ডা, সর্দি-কাশি, এবং শ্বাসকষ্টে ভুগছিলেন । গতকাল সন্ধ্যায় হঠাৎই  তার শারীরিক অবস্থার অবনতি হয়  এবং  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয় । তার এ অকাল মৃত্যুতে শোকে ভারী হয়ে উঠেছে গোটা এলাকা। আত্মীয়স্বজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা প্রকাশ করেছেন। 

তবে এ বিষয়ে, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ- সেলিমা আখতার সিমু জানান সাংবাদিক নাহিদ সুমন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তবে আমরা তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছি। পরীক্ষার পর জানা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি না। তিনি আরো জানান জীবননগরে করোনা সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে। এখন থেকে ব্যবস্থা না নিলে অবস্থা আরো ভয়াবহ হতে হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo