• জাতীয়

ভাইরাল হওয়া কিশোর গ্যাংয়ের ৫ সদস্য দেশীয় অস্ত্র মাদকসহ গ্রেফতার

  • জাতীয়
  • ১৬ জুন, ২০২১ ১২:২৪:৫১

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের উপর প্রাইভেট গাড়ির চালককে গালিগালাজ ও গাড়িতে আঘাত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিশোর গ্যাং 'রক কিং' গ্রুপের পাঁচ জন সদস্য দেশীয় অস্ত্র মাদকসহ র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছেন। তারা হলেন, ইমন আহম্মেদ শুভ (২০), সুমন মিয়া (১৮), আজাহারুল ইসলাম ওরফে দোলন (২১), অন্তর হোসেন মোল্লা (২২) ও নাজমুল হাসান  ওরফে সৈকত (২০)।

র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস মঙ্গলবার (১৫ জুন) জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার (১৪ জুন) রাত ১১টার দিকে রাজধানীর শনির আখড়া, গোবিন্দপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।। পরবর্তীতে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৩৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, দু'টি সুইচ গিয়ার চাকু, দু'টি স্টীলের ব্যাটন, তিনটি মেটাল চেইন এবং পাঁচটি বক্সিং পাঞ্চার যন্ত্র জব্দ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, গত ৫ মে সন্ধ্যা সাড়ে ৭টায় মেয়র হানিফ ফ্লাইওভারের উপর জয় কালী মন্দিরের কাছে একটি প্রাইভেটকারের গতি রোধ করে কতিপয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে গাড়ীর চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে। সেই সাথে তাকে শারীরিকভাবে আক্রমনের চেষ্টা করে এবং গাড়ীতে আঘাত করে। এ সময় ওই গাড়ীতে এক জন ভদ্রলোক তার স্ত্রী এবং সন্তানসহ অবস্থান করছিলেন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে জনমনে ব্যাপক অসন্তোষ সৃষ্টি হয়। পরবর্তীতে ব্র্যাক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়- গ্রেফতার হওয়া ব্যক্তিরক 'রক কিং' কিশোর গ্যাং গ্রুপের সদস্য। তারা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

মন্তব্য ( ০)





  • company_logo