• অপরাধ ও দুর্নীতি

তুরাগে বাড়ির ছাদের রুম থেকে ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ জুন, ২০২১ ১৮:০০:১৫

ছবিঃ সিএনআই

নুরুল আমিন হাসান : রাজধানীর তুরাগে একটি বাড়ির ছাদের রুমের ভেতর থেকে মনির (৪৫) নামের একজন ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এটি হত্যা, নাকি আত্মহত্যা না স্বাভাবিক মৃত্যু তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তুরাগের চন্ডালভোগ এলাকার মেইন রোড সংলগ্ন এক নম্বর বাড়ি থেকে মঙ্গলবার (১৫ জুন) দুপুর ২ টার দিকে অর্ধগলিত লাশের খবর পায় পুলিশ। পরে রুমের দরজা ভেঙ্গে মরহেদটি উদ্ধার করে। 

মনির উত্তরার বিডিআর মার্কেটে গাড়ির পার্সের ব্যবসা করতেন। তার বাড়ি চাঁদপুরের কচুয়াখালী উপজেলায়।

ওই ভবনের মালিক মো. আমির সিএনআই'কে বলেন, আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির কাজের জন্য রাজমিস্ত্রি রুবেল ছাদে গেলে পচা গন্ধ পান। পরে তিনি জানালা দিয়ে তাকিয়ে মনিরের অর্ধগলিত মরহেদ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করেন।

তিনি জানান, মনির তার দুঃসম্পর্কের হোন। গত এক মাস পূর্বে মাসে চার হাজার টাকা ভাড়ার বিনিময়ে ওই বাসায় ওঠেন তিনি।

সরেজমিনে দেখা যায়, ছাদের রুমের ফ্লোরে অর্ধগলিত মরদেহটি পরে ছিল। মরদেহটির মাথা জাজিমের উপর এবং পা ফ্লোরে ছিল। নগ্ন মরদেহটির পাশেই পরে ছিল তার ব্যবহৃত মোবাইল ফোন এবং লুঙ্গি।

বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে আসে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)'র ক্রাইম সিন ইউনিট। পরবর্তীতে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে।

তুরাগ থানা পুলিশ সিএনআই 'কে জানায়, ধারণা করা হচ্ছে গত তিন চার দিন পূর্বে হার্ট এ্যাটাক করে তিনি মারা গেছেন। তিনি একা থাকায় বিষয়টি কেউ টের পাননি। যার কারণে কয়েক দিন অতিবাহিত হওয়ায় মরদেহটি কিছুটা গলে গেছে।

এ বিষয়ে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান সিএনআই'কে বলেন, মরদেহটি সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে এটি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যাকান্ড।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন। বিষয়টি বিশদভাবে তদন্তের জন্য ক্রাইন সিন ইউনিট কাজ করছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo