• সমগ্র বাংলা

পাবনার চাটমোহরে স্কুলছাত্রের আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ১৪ জুন, ২০২১ ১৯:১৫:০৭

প্রতীকী ছবি

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে এবার স্কুলছাত্রের আত্মহত্যা। চাটমোহরে একের পর এক আত্মহত্যার ঘটনা ঘটছে। এতে শঙ্কিত হয়ে পড়েছেন অভিভাবকরা। চলতি মাসে এ উপজেলায় তিন শিক্ষার্থী ও এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।  

এনিয়ে চলতি বছরের প্রথম সাড়ে ৫ মাসে ২১ জন নারী,শিশু ও পুরুষ গলায় ফাঁস নিয়ে ও কীটনাশ বিষপানে আত্মহত্যা করেছে। পারিবরিক কলহ, প্রেমজনিত  কারণ,দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে কিংবা অন্য কোন কারণে এসকল আত্মহত্যার ঘটনা ঘটেছে।   

সোমবার (১৪ জুন) সকালে পুলিশ উপজেলার ছাইকোলা পশ্চিমপাড়া থেকে এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে। রবিবার দিবাগত রাতের কোন এক সময় নিজ শোবার ঘরের ডাবের সাথে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে।  

নিহত স্কুলছাত্র হলো ওই গ্রামের আঃ মালেকের ছেলে ও ছাইকোলা হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্র আরাফাত হোসেন জীম (১৪)। কী কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

গত শনিবার (১২ জুন) গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেস অপর এক গৃহবধূ। এদিন বিকেলে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বিশ্ব নাথপুর গ্রামে কীটনাশক (গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেছেন শিল্পী খাতুন (৩৭) নামের এক গৃহবধূ।

সে ওই গ্রামের আনিস মুন্সির স্ত্রী। পরিবারের লোকজন জানান,স্বামীর সাথে ঝগড়ার জের ধরে শিল্পী গ্যসহ ট্যাবলেট খায়। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রবিবার পাবনা মর্গে পাঠায়।

এদিকে গত শুক্রবার (১১ জুন) উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের রায়নগর গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও রায়নগর প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী মেহজাবিন খাতুন জেসি (৯) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।  

মন্তব্য ( ০)





  • company_logo