• সমগ্র বাংলা
  • লিড নিউজ

চাটমোহরে পৌর বাস টার্মিনাল নতুন হাটের শুভ উদ্বোধন

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৪ জুন, ২০২১ ১৪:৫৯:৩৯

ছবিঃ সিএনআই

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর পৌরসদরের ৯ নং ওয়ার্ডের নতুন বাসস্ট্যান্ডে অবস্হিত চাটমোহর পৌর বাস টার্মিনাল নতুন হাটের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ১৪ জুন সকাল ১১ ঘটিকায় চাটমোহর পৌরসদরের ৯ নং ওয়ার্ডের নারিকেল পাড়া নতুন বাসস্ট্যান্ডে অবস্হিত পৌর বাস টার্মিনাল নতুন হাটের আহবায়ক ও ওয়ার্ড কাউন্সিলর মো: নাজিম উদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন ঘোষনা করেন পৌরমেয়র এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্হিত ছিলেন চাটমোহর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর নুরে হাসান খান ময়না, কামরুল হাসান মিন্টু, ওয়াছিম উদ্দিন, সাকিবুল ইসলাম অপু, চাটমোহর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাপ্তাহিক সময়-অসময় পত্রিকার সম্পাদক কে এম বেলাল হোসেন স্বপন, সাপ্তাহিক চাটমোহর বার্তার সম্পাদক এস এম হাবিবুর রহমান, শিক্ষক ও সাংবাদিক এম এ জিন্নাহ, দৈনিক তৃতীয় মাত্রা চাটমোহর প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু, সাংবাদিক নুরুল ইসলাম, পৌর স্যানিটারি ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, লাইসেন্স পরিদর্শক বাকী বিল্লাহ প্রমুখ।

মেয়র সাখো নতুন হাটে আগত ব্যবসায়ীদের সকলের সঙ্গে কথা বলেন এবং হাটের মধ্যে ঘুরে ঘুরে দেখেন এবং নিজে কাঁচা তরকারি,সবজি, কাঁঠাল কিনে ও ছাগল বিক্রির রশিদে সই করে হাটের উদ্বোধন ঘোষনা করেন। উক্ত অনুষ্ঠানে গরু-মহিষ-ছাগলের ব্যাপারী, পুরাতন মটর সাইকেলের ব্যাপারী, মাছ ধরা জালের ব্যাপারী, কাচাঁ তরকারির ব্যাপারী সহ জামা কাপড়ের দোকান, চাকু-বটি,হাসুয়া,চাপাতির দোকান,হলুদ মরিচের দোকান, চা- পানের দোকান,ঝাল মুড়ি, চটপটির দোকান বসেছে। উক্ত হাটে বিভিন্ন এলাকা থেকে আগত ক্রেতা-বিক্রেতাদের জন্য দুপুরের খাবার ব্যবস্হার আয়োজন ও করা হয়েছে এই নতুন হাটে। সপ্তাহের প্রতি সোমবার একদিন এখানে হাট বসবে বলে জানান মেয়র সাখো।

মন্তব্য ( ০)





  • company_logo