• অপরাধ ও দুর্নীতি

বিমানবন্দর রেস্টুরেন্টে মরা মুরগি জবাই, আটক ৭

  • অপরাধ ও দুর্নীতি
  • ১২ জুন, ২০২১ ১৯:০৩:০১

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের 'এয়ারপোর্ট রেস্টুরেন্টে' মরা মুরগি জবাইকালে সাত জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। বিমানবন্দর কাস্টম হাউজ সংলগ্ন 'এয়ারপোর্ট রেস্টুরেন্ট' থেকে শনিবার (১২ জুন) দুপুর আড়াইটার দিকে আটক করা হয়ে। এ সময় ১১৯টি মরা মুরগি জব্দ করা হয়।

আটককৃতদের মধ্যে 'এয়ারপোর্ট রেস্টুরেন্টের' ম্যানেজার, মরা মুরগীর সাপ্লায়ার, রেস্টুরেন্টের বাবুর্চিও রয়েছেন। এ অভিযানের নেতৃত্ব দেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী আফরোজ।

অভিযানের বিষয়ে বিমানবন্দর এপিবিএন'র অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক বলেন, শনিবার দুপুর আড়াইটায় বিমানবন্দর আর্মড পুলিশের একটি দল বিমানবন্দর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঢাকা কাস্টমস হাউজের পাশে অবস্থিত এয়ারপোর্ট রেস্টুরেন্টের ভিতর থেকে ১১৯টি মৃত মুরগী আটক করে। 

এসময় রেস্টুরেন্টের ম্যানেজার, মৃত মুরগীর সাপ্লায়ার, রেস্টুরেন্টের বাবুর্চিসহ সাত জনকে আটক করা হয়। ধারনা করা হচ্ছে, এই মুরগী রান্না করে ভোক্তাদের পরিবেশন করা হত। আটক অভিযুক্তদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। 

মন্তব্য ( ০)





  • company_logo