• অপরাধ ও দুর্নীতি

ছোট ভাইকে খুন করে ভারতে পালাতে চেয়েছিলেন বড় ভাই

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ জুন, ২০২১ ১৮:৩৯:৪৭

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাই আফাজ উদ্দিনকে (৩২) কুপিয়ে হত্যা করেন বড় ভাই রমিজ উদ্দিন (৪০) ভারতে পালাতে চেয়েছিলেন। রাজধানীর মালিবাগের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)'র প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে আয়োজিত সংবাদ সম্মলনে এসব তথ্য জানিয়েছেন সিআইডির ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।

এর আগে ছোট ভাইকে হত্যার অভিযোগে ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্ত এলাকা থেকে বুধবার (৯ জুন) রাতে রমিজ উদ্দিনকে গ্রেফতার করে সিআইডির একটি টিম। অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন বলেন, 

জমি সংক্রান্ত বিরোধের জের ও পারিবারিক কিছু সমস্যার কারণে রমিজ তার ছোট ভাইকে হত্যা করে। তারপর সীমান্ত দিয়ে ভারত পালিয়ে যেতে চেয়েছিলেন রমিজ উদ্দিন।

তিনি বলেন, হত্যাকাণ্ডের রাতেই নিহতের স্ত্রী আফিয়া আক্তার বাদী হয়ে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজনিয়ারাকে আসামি করে মামলা করেন। এরপর সিআইডি ছায়া তদন্ত শুরু করে।

তিনি আরো বলেন,  সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তাধরের নেতৃত্বে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামি লুকিয়ে থাকার সম্ভাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হয়।  

 

মন্তব্য ( ০)





  • company_logo