• অপরাধ ও দুর্নীতি

রাজধানীতে ইয়াবা নিয়ে নারীসহ গ্রেফতার ৪

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৯ জুন, ২০২১ ১৫:৪৪:৩২

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলী ও পল্লবীতে ৬ হাজার ৫৯০ পিস ইয়াবা ট্যাবলে নিয়ে এক নারীসহ চারজন মাদক চোরাকারী র‍্যাব-৪ এর হাতে গ্রেফতার হয়েছে। তারা হলেন- মোহাম্মদ হোসেন (৩১), আখি খানম (২৪),আফসার (৩০) ও সোহেল (২২)।

র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার(এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বুধবার (৯ জুন) দুপুরে জানান, কদমতলীর সনির আখড়া ও পল্লবীর সেকশন-১১ এলাকায় মঙ্গলবার (৮ জুন) রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।

তিনি বলেন, শনির আখড়া থেকে ৪ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ হোসেন ও আখি খানম নামের দুই জন মাদক চোরাকারীকে গ্রেফতার করা হয়েছে। 

তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজার হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। 

তিনি আরো বলেন, পল্লবী থেকে ১ হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেসহ আফসার ও সোহেল নামের দুই জন মাদক চোরাকারীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ৮ হাজার ২৮০ টাকা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক চোরাকারী। তারা পরস্পর যোগসাজোশে বেশ কিছু দিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। 

মন্তব্য ( ০)





  • company_logo