• অপরাধ ও দুর্নীতি

মাছ বোঝাই ট্রাকে দুই কোটি টাকার হেরোইন

  • অপরাধ ও দুর্নীতি
  • ০২ জুন, ২০২১ ২০:২৩:১৬

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে মাছ বোঝাই ট্রাক থেকে দুই কোটি বিশ লাখ টাকা মূল্যের দুই কেজি দুইশত গ্রাম ওজনের হেরোইনসহ সোহেল রানা (৩৫) ও হুমায়ন কবির (৩৫) নামের দুই জন মাদক চোরাকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। 

র‍্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সৌয়েব বুধবার (২ জুন) বিকেলে জানান, গোপন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ীর গোপীবাগ এলাকা থেকে মঙ্গলবার (১ জুন) রাতে মাছ বোঝাই ট্রাক থেকে ২ কেজি ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। এ ঘটনায় দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

তিনি বলেন, গ্রেফতারকালে তাদের কাছ থেকে মাদক পরিবহণে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও আড়াই হাজার টাকা জব্দ করা হয়েছে।

এএসপি এনায়েত বলেন, ট্রাক তল্লাশীকালে ড্রাইভার ও হেলপারের দেখানো মতে তাদের সীটের মাঝখান থেকে একটি কালো রংয়ের কাপড়ের ব্যাগের ভিতর রক্ষিত ২১ টি স্বচ্ছ ইনটেক পলিথিনে প্যাকে এসব হেরোইন পাওয়া যায়। হেরোইনগুলো তারা রাজশাহী থেকে এনে রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করার চেষ্টা করছিলেন।

গ্রেফতার হওয়া দুই মাদক চোরাকারীদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক চোরাকারী। তারা বেশ কিছুদিন যাবৎ ট্রাকযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

মন্তব্য ( ০)





  • company_logo