• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

খিলগাঁওয়ে সবুজবাগ থানা পুলিশের অভিযান: অস্ত্রগুলি-নারীসহ ভূমিসদস্যু বাবু গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১৬ মে, ২০২১ ১৭:০২:২৯

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর খিলগাঁওয় এলাকায় সবুজবাগ থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র-গুলি, মদ ও নারী ও ভূমিসদস্যু বাবু মন্ডলসহ সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খিলগাঁওয়ের বাসাবো এলাকা থেকে শনিবার (১৫ মে) রাতে তাদেরকে গ্রেপ্তার করে সুবজবাগ থানা পুলিশ। এ ঘটনায় খিলগাঁও থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সুবজবাগ থানা পুলিশ মামলা করেছে। 

এ সময় তাদের কাছ থেকে আধা বোতল কেরু মদ, দুটি ওয়াকিটকি, একটি ব্যক্তিগত অস্ত্র, ১৬ রাউন্ড গুলি ও হরিণের চামড়া জব্দ করা হয়। 

এ বিষয়ে রোববার (১৬ মে) দুপুরে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত (ওসি) মুরাদুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, গতকাল (শনিবার) রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় সাইফুল ইসলাম নামে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়। এই ঘটনায় অভিযুক্তদের ধরতে মাঠে নামে সবুজবাগ থানা পুলিশ। আমাদের কাছে তথ্য আসে এই ঘটনার সঙ্গে জড়িতরা এখানে আছে। এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাই। তখন দুই নারীসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন, মধ্যপান অবস্থায় ভুমিদস্যু বাবু মন্ডল নামে এক ব্যক্তি, ২ জন নারীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে সবুজবাগ থানা পুলিশ। পরে তাদেরকে খিলগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

অস্ত্রগুলি, মাদকসহ গ্রেপ্তারের ঘটনায় করা মামলার বাদী সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রবিন সরকারের কাছে অভিযান প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, 'আমি এ বিষয়ে কিছুই জানি না। আপনি ওসি স্যারকে ফোন দিয়ে জেনে নিন।'

 

 

মন্তব্য ( ০)





  • company_logo