• সমগ্র বাংলা

তাহিরপুরে গ্রাম পুলিশকে ছুরিকাঘাতে হত্যা 

  • সমগ্র বাংলা
  • ০৬ মে, ২০২১ ১৪:১৩:৩২

ছবিঃ সিএনআই

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গ্রাম পুলিশকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত গ্রাম পুলিশের নাম আব্দুর রউফ(৫০)। তিনি উপজেলার উত্তর বড়দল  ইউনিয়নের বড়োখারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার (০৬,০৫,২০২১) ভোর রাতে উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে নিহতের বাড়িতেই ঘটনাটি ঘটে। 

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়,উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে  বুধবার রাতের খাবার খেয়ে আব্দুর রউফ ও তার  স্ত্রী শিরিনা বেগম একই বসত ঘরের পৃথক দুই রোমে দুইজন ঘুমিয়ে পড়েন। আব্দুর রউফের নিজ বাড়ি উঠানে রাত তিনটার দিকে অজ্ঞাত দুবৃত্তরা বুকে ছুরি মারে। তার চিৎকার শুনে পরিবারের লোকজন ও এলাকাবাসী এগিয়ে আসার আগেই দুবৃত্তরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুর রউফ। 

খবর পেয়ে তাহিরপুর সার্কেল বাবুল আক্তার,ওসি আব্দুল লতিফ তরফদারসহ পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তর্দন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে স্থানীয় এলাকাবাসীর ধারনা রাতে নিহতের বাড়িতে চুরি করতে এসেছিল চুর। চুরি করতে বাধা দেয়ায় গ্রাম পুলিশকেই চুরিকাঘাত করে পালিয়ে যায় চুর।

এঘটনায় সত্যতা নিশ্চিত করেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ তরফদার জানান,মনে হচ্ছে ঐ গ্রাম পুলিশকে হত্যা করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে এসেছি। এই ঘটনার সিআইডি ক্রাইমসিন সিলেট থেকে ঘটনাস্থল পরিদর্শনে রওনা দিয়েছেন। হত্যার রহস্য উদঘাটনে আমরা তৎপর রয়েছি। 

মন্তব্য ( ০)





  • company_logo