• রাজনীতি

অভাব দেখা দিলে আমার সাথে যোগাযোগ করবেন: এমপি হাবিব হাসান 

  • রাজনীতি
  • ০৩ মে, ২০২১ ১২:১২:৫৬

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান বলেন, 'যদি আপনাদের অভাব দেখা দেয়, তাহলে আমাদের স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ করবেন অথবা কমিশনারের (কাউন্সিলর) সাথে যোগাযোগ করবেন। নাহলে আমার সাথে যোগাযোগ করবেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের উপহার পৌঁছে দিব।

তুরাগের আহালিয়া মাঠে রোববার (০২ মে) ইফতারের পূর্ব মুহূর্তে অসহায়, দরিদ্র, পঙ্গু ও এতিমদের মাঝে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি ত্রাণ সহায়তা নিতে আসা জনসাধারণের উদ্দেশ্যে এ কথা বলেন।

অনুষ্ঠানে কয়েক শতাধিক অসহায়, গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মাঝে ২ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি  পেঁয়াজ বিতরণ করা হয়।

এমপি হাবিব হাসান বলেন, আপনারা সবাই দোয়া করবেন, যেন মাননীয় প্রধানমন্ত্রী শুধু রমজান মাস নয়, সারা জীবন যেন আপনাদের সেবা করে যেতে পারেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি সুস্থ থাকেন, ইনশাআল্লাহ বাংলাদেশ নিরাপদ থাকবে। আপনাদের অভাব থাকবে না।

উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজক ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাবেক হরিরামপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ৫২ নং ওয়ার্ড যুবলীগ নেতা মিলন হোসেন রানা।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবু, সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশের ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, উত্তরা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা ও মতিউল হক মতি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সম্পাদক মামুন হোসাইন, তুরাগ থানা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, উত্তরা ১নং ওয়ার্ড আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক শফিউল বাশার বকুল, ১নং ওয়ার্ড পূর্ব যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন রুবেল ও পারভেজ এবং উত্তরা পশ্চিম থানার ১ নং ওয়ার্ড যুবলীগ নেতা সুমন প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo