• সমগ্র বাংলা

নোয়াখালীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ১৮ এপ্রিল, ২০২১ ১৩:২১:৪৩

প্রতীকী ছবি

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় পূত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর জবিয়ল হোসেনকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় পৌরসভার শুন্যের চর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই নারী হাতিয়া থানায় মামলা করেন। গ্রেপ্তারকৃত জবিয়ল হোসেন হাতিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের শুন্যের চর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে। 

মামলরা অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৪ এপ্রিল নির্যাতিতা গৃহবধূর শাশুড়ী তার বাবার বাড়িতে বেড়াতে যায়। গত শুক্রবার ওই গৃহবধূর স্বামী চৌমুহনী বাজারে কর্মস্থলে অবস্থান করছিল। এ সুযোগে শুক্রবার রাত ১০টার দিকে লম্পট জবিয়ল হোসেন নিজ পুত্রবধূর শয়ন কক্ষে ডুকে তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী এ ঘটনা তার স্বামী এবং বাবার বাড়ির লোকজনকে জানায়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুত্রবধূর মামলার আলোকে লম্পট শ্বশুরকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রবিবার নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। নির্য়াতনের শিকার গহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo