• সমগ্র বাংলা

ঈশ্বরগঞ্জে করোনায় মৃত্যু তথ্য গোপন রেখে গনজমায়েতে জানাযা সম্পন্ন!

  • সমগ্র বাংলা
  • ১৮ এপ্রিল, ২০২১ ১১:৩৩:৩৯

ছবিঃ সিএনআই

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ময়মননিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। এঅবস্থায় করোনায় মৃত্যু তথ্য গোপন করে শুক্রবার রাতে গনজমায়েতে জানাযা ও দাফন সম্পন্ন করেছে নিহতের পরিবার।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের আমোদপুর গ্রামের কাজিম উদ্দিন ফকিরের স্ত্রী জাহানারা বেগম (৭৫)কে করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে ওই হাসপাতালে নমুনা দিয়ে করোনা শনাক্ত হলে সেখানেই চিকিৎসাধীন ছিলেন জাহানারা বেগম। এতে অবস্থার অবনতি হলে শুক্রবার হাসপাতালেই তার মৃত্যু হয়। এঅবস্থায় নিহতের পরিবার করোনায় মৃত্যু তথ্য গোপন করে গণজমায়েতে জানাযা ও দাফন সম্পন্ন করেছে। বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় শুরু হয়েছে।

এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, নিহত ব্যাক্তি করোনায় আক্রান্ত বিষয়টি আমরা জানাযার ৫ মিনিট আগে জানতে পেরেছি। পরে উপস্থিত সবাইকে সতর্ক করে দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির দুই ছেলে বিষয়টি গোপন করেছে। একজন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত অন্যজন এলজিইডি মন্ত্রনালয়ে কর্মরত। তারা সচেতন মানুষ হয়েও করোনায় মৃত্যুর তথ্য গোপন রেখে গণজমায়েতে জানাযা ও দাফন সম্পন্ন করেছে তা খুবই দুঃখজনক।

মন্তব্য ( ০)





  • company_logo