• শিক্ষা
  • লিড নিউজ

ইয়ুথ নেটওয়ার্ক সেন্টারের বর্ষপুর্তি উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনে থাকছেন বরেণ্য ব্যাক্তিবর্গ

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ১৮ এপ্রিল, ২০২১ ১২:১৮:১৪

বিশেষ প্রতিবেদনঃ সম্মিলিত সাংস্কৃতিক জোটের নিকট থেকে 'কোভিড-১৯ ওয়ারিয়র' অ্যাওয়ার্ড অর্জন করা সংগঠন ইয়ুথ নেটওয়ার্ক সেন্টার, ২০২০ সালের ১৮ এপ্রিল যাত্রা শুরু করে। খুব দ্রুত জায়গা করে নেয় দেশব্যাপী যুবসমাজ সহ সকল স্তরের মানুষের বুকে। দক্ষতা উন্নয়নের সংকল্প নিয়ে পথ চলা সংগঠনটি আজ ৩৫ টিরও অধিক জেলায় সক্রিয়।

এই একটি বছরে সংগঠনটি তার এসোসিয়েটদের স্কীল ডেভোলপমেন্ট সহ আরও অনেকগুলো কার্যক্রম সফলভাবে সম্পন্ন করেছে। কর্পোরেট মাধ্যমে চালিত সংগঠনটি যেসকল কার্যক্রম হাতে নিয়ে সফলতার সাথে সম্পন্ন করেছে ও নিয়মিত ভাবে চলছে, তার মধ্যে উল্লেখযোগ্যঃ

OneMinSpeech

Meet the boss

Associate Skill Program (ASP001)

Graphic Design Pro course

Associate Skill Program (ASP002)

The Single Session

The Learning Thursday

SKILLism

YNC Carnival

Cultural Fest

Learn to Lead

এ ছাড়া সংগঠনটি জানো এবং জানাও, দ্য স্টার্টাপ স্টরি এবং YNC গ্রাফিক্স ডিজাইনারস ফোরাম নামের এই তিনটি প্ল্যাটফর্ম একইভাবে চালু রেখেছে। এসকল প্ল্যাটফর্ম থেকে দেশ বিদেশের যুবসমাজ সহ সকল বয়সী মানুষ আনন্দের সাথে নানান জিনিস শিখছে ও তাদের দক্ষতার মাত্রা বৃদ্ধি করে চলেছে। 

সম্পূর্ণ নন-প্রোফিট এই অর্গানাইজেশনটির বিভিন্ন সময়ের বিভিন্ন আয়োজনে দেশের অনেক বরেণ্য ব্যাক্তিবর্গ তাদের ভালোবাসার জায়গা থেকে পাশে থেকেছেন। আজ এই সংগঠনটির প্রথমবর্ষ পূর্তির আয়োজনে তাদের মধ্যে থেকে আদনান ফারুক হিল্লোল, নওশীন নাহরীন, শেখ গালিব রহমান, সায়েদ নাসিরুল্লাহ, তানভীর শরীফ, আরিফুর রহমান, রাজীব আহমেদ খান এর মতন অনেকেই আসছেন অনলাইন মঞ্চ অলংকৃত করতে। 

এছাড়াও উক্ত আয়োজনে উপস্থিত থাকছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক ঈশা খান। 

দুই পর্বের এই অনুষ্ঠানে আরও দেখা যাবে প্রতিষ্ঠানটির প্রতিটি বিভাগীয় প্রধানদের। এছাড়া সাংস্কৃতিক এই অনুষ্ঠানের বিভিন্ন পর্ব মাতিয়ে রাখবে এই সংগঠনেরই সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে আজ ১৮ এপ্রিল, রোজ রবিবার ঠিক সন্ধ্যা ৭ টা৩০ মিনিটে ইয়ুথ নেটওয়ার্ক সেন্টারের ফেসবুক পেজে বা এই https://www.facebook.com/YouthNetworkCentre লিংকে। 

নীরস লকডাউনে জনমানবের হৃদয়ে আনন্দের মাত্রা যোগ করবে এই সাংস্কৃতিক অনুষ্ঠানটি বলে মনে করেন আয়োজক ও সংগঠনটির মিডিয়া এন্ড ইভেন্টস ডিপার্টমেন্টের প্রধান তুবাইশি প্রমি। 

মন্তব্য ( ০)





  • company_logo