• অপরাধ ও দুর্নীতি

চট্টগ্রামে শিশু ছাত্রীর অশ্লীল ছবি-ভিডিও ধারণ, যৌন নিপীড়নকারী শিক্ষক আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ এপ্রিল, ২০২১ ১১:৩৭:০৮

ছবিঃ সিএনআই

মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম জেলা প্রতিনিধি (উত্তর): চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকায় অভিযান চালিয়ে অশ্লীল ছবিসহ ভিডিও ধারণপূর্বক ব্ল্যাকমেইল এর দায়ে এক জন যৌন নিপীড়নকারীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। গত ১৫ এপ্রিল (বৃহস্পতিবার) আলোচিত ওই শিক্ষককে আটক করা হয়। আটককৃত যৌন নিপীড়নকারী শিক্ষক রাঙ্গামাটির বাঘাইছড়ি থানাধীন মুসলিম ব্লক ফয়জুল হকের ছেলে আয়াতুল ইসলাম (৩৫)।

র‍্যাব-৭ সূত্র জানায়, ২০১৮ সালে চট্টগ্রাম নগরীর নিউরন ইংলিশ স্কুলের সাবেক এক শিক্ষক আয়াতুল ১২ বছর বয়স্ক ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর বাথরুমের কিছু অশ্লীল ভিডিও ধারণ করে মেয়েটিকে দেখায়। ভিডিওটি তার বন্ধু বান্ধবীকে পাঠিয়ে দেয়া এবং ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে প্রায় তিন বছর যাবত মেয়েটিকে ব্ল্যাকমেইল করে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। একপর্যায়ে মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে ইমু, ম্যাসেঞ্জার এবং হোয়াটসআ্যাপে তার অশ্লীল ছবি উক্ত শিক্ষকের নিকট পাঠাতে বাধ্য করে। র‍্যাব-৭ আরো জানায়, দীর্ঘ প্রায় তিন বছর যাবত উক্ত শিক্ষকের এরূপ ব্ল্যাকমেইল এর স্বীকার হয়ে শিশু মেয়েটি মানসিকভাবে চরম বিপর্যস্ত হয়ে পড়ে। র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল গোপনে উক্ত সংবাদ জানতে পেরে ঘটনার সত্যতা পাওয়ায় যৌন নীপিড়নকারী শিক্ষক আয়াতুল ইসলামকে গ্রেফতার করে। ওই শিক্ষককে জিজ্ঞাসাবাদে সে নাবালিকা শিশুটিকে ব্ল্যাকমেইল করে যৌন হয়রানি ও নিপীড়ন করার কথা অকপটে স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব-৭। 

যৌন নিপীড়নকারী শিক্ষকের মোবাইল ফোন থেকে মেয়েটির শতাধিক অশ্লীল ছবি উদ্ধার করা হয়। ওই শিক্ষকের ফেইসবুকে ও ম্যাসেঞ্জারে শিশু ছাত্রীটির কুরুচিপূর্ণ অনেক অশ্লীল ছবি দেখা যায়। শিক্ষকের মোবাইল ফোনটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত যৌন নিপিড়নকারী এ শিক্ষকের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

যৌন নিপীড়নকারী আলোচিত শিক্ষক আয়াতুল ইসলাম র‌্যাব-৭ কর্তৃক গ্রেফতার হওয়ার সংবাদে এলাকাবাসী উল্লাস প্রকাশ করেছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo