• অপরাধ ও দুর্নীতি

চুরিতে বাধা দেওয়ায় ফাতেমাকে কুপিয়ে হত্যা করে ওরা

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৬ এপ্রিল, ২০২১ ২০:৩০:২৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ সাভারের বিরুলিয়ায় ফাতেমা বেগম হত্যা মামলার মূল রহস্যে উদঘাটন করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৪)। ইতোমধ্যে এ মামলায় ‍দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় এবং হত্যার দায় স্বীকার করেছে।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছে, বাসায় ঢুকে চুরি করার সময় ফাতেমা তাদের বাধা দিলে প্রথমে লাথি, পর বাথরুমে কুপিয়ে হত্যার করে পালিয়ে যায় তারা। 

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানিয়েছে র‌্যাব। 

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, ঘটনার দিন আসামিরা ওই নারীর বাসার পাশে একটি বাড়িতে রাজমিস্ত্রির কাজ করছিল। ফাতেমা গোসল করতে গেলে আসামিরা বাসায় ঢুকে চুরি করার চেষ্টা করলে সে বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে হত্যা করার পরিকল্পনা করে। পরিকল্পনামাফিক রবিউল ভিকটিমের ঘর থেকে একটি কোদাল নিয়ে এসে ভিকটিমের হাতে, মুখে, ও গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়িভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে বাথরুমের পাশে ফেলে রাখে। 

গত ৭ এপ্রিল বিরুলিয়ার একটি বাসা থেকে ওই নারীর পঁচা মরদেহ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যার মামলা দায়ের করলে ঘটনা তদন্তে নামে র‌্যাব-৪।

গোয়েন্দা তথ্য ভিত্তিতে হত্যাকাণ্ডের জড়িত সন্দেহে গত ১৫ এপ্রিল সাভার মডেল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ‍দুই আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ওই নারীর ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়।

মন্তব্য ( ১)





image
  • company_logo