• অপরাধ ও দুর্নীতি

কুষ্টিয়ায় প্রতিবন্ধী নারীকে দলবেধে ধর্ষণ, গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৩ এপ্রিল, ২০২১ ১৪:২২:৫৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী এক যুবতীকে (২০) জোরপূর্বক ভুট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণের মামলায় রফিক (৪০) ও সালাম (৪০) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩) এপ্রিল ভোরে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রফিক ওই এলাকার মৃত বুদো বিশ্বাসের জামাই ও সালাম একই এলাকার নেজো বিশ্বাসের ছেলে।

ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার (১১ এপ্রিল) দুপুরে ভিকটিম আদাবাড়িয়া মিনিখাল মাঠে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাচ্ছিল। ওই সময় মাঠে একা পেয়ে রফিক ও সালাম মেয়েটিকে মুখ চেপে ভুট্টা ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

সোমবার (১২ এপ্রিল) রাত ১২ টার দিকে  ভিকটিমের নানী বাদী হয়ে কুমারখালী থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে পুলিশ। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ভিকটিমের নানী সোমবার রাত ১২ টার দিকে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার ভোরে আসামিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুদ্ধিপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন গ্রেফতারকৃত রফিক ও সালাম। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo