• অপরাধ ও দুর্নীতি

‘পুলিশ পরিচয়ে’ হাত-পা বেঁধে মাকে ধর্ষণ, মেয়েকেও ধর্ষণের চেষ্টা!

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৯ এপ্রিল, ২০২১ ০৯:৩৭:৪৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর কেরানীগঞ্জে পুলিশ পরিচয়ে বাসায় ঢুকে এক নারীকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে মো. রবিন শেখ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গোপন ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার মেয়েকেও ধর্ষণের চেষ্টা করেছে সে।

বুধবার (০৭ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে কেরাণীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াইল রেখা মেম্বরের গলি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব। 

র‌্যাব জানায়, গত ২ মাস আগে রবিন শেখ ৪-৫ জন লোক নিয়ে নির্যাতিত ওই নারীর বাসায় প্রবেশ করে। সেখানে পুলিশ পরিচয় দিয়ে ওই নারীকে মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এ ঘটনার কয়েকদিন পরে নির্যাতিতার বাসায় ঢুকে খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে হাত-পা বেঁধে ধর্ষণের ভিডিও ধারণ করে রবিন।

সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবারও ধর্ষণ করে অভিযুক্ত। এখানে সীমাবদ্ধ থাকতে পারেনি সে। রবিনের চোখ যায় নির্যাতিতার মেয়ের দিকে। তাকেও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ধর্ষণের চেষ্টা করে। এমন পরিস্থিতিতে কোনো উপায় না পেয়ে ভুক্তভোগী নারী র‌্যাবের কাছে অভিযোগ করেন। 

পরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ধর্ষক রবিন শেখকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১টি খেলনা পিস্তল, ২টি মোবাইল ও পুলিশের ভুয়া পোশাক উদ্ধার করা হয়েছে।

র‌্যাব আরও জানিয়েছে, গ্রেফতারকৃত রবিন নিজেকে ফেসবুকে পুলিশ হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত বিভিন্ন জায়গায় মানুষের সাথে এরকম অপকর্ম করে আসছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ওই নারী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে বলেও জানায় র‌্যাব।

মন্তব্য ( ০)





  • company_logo