• উদ্যোক্তা খবর

ঈশ্বরগঞ্জে করোনা মোকাবেলায় পৌরসভার মাস্ক বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ০৮ এপ্রিল, ২০২১ ১৪:৫৭:৫০

ছবিঃ সিএনআই

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নের জন্য ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে জনসচেতনতা সৃষ্টির লক্ষে পথসভা ও মাস্ক বিতরণ করা হয়েছে। করোনাভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা চত্তরে ওই পথসভা ও মাস্ক বিতরণ করা হয়।

পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, পৌরসভা প্রকৌশলী উত্তম কুমার দাস, পৌর সচিব কামরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া সুমন, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান, সরকারী কলেজের সাবেক ভিপি সাইদুল গনি ভূঁইয়াসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার বলেন, করোনার শুরু থেকেই ঈশ্বরগঞ্জ পৌরসভা উপজেলায় বিভিন্ন সচেতনতামূলক কাজ করে যাচ্ছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পৌর কর্তৃপক্ষ মাঠে রয়েছে। করোনা মোকাবেলা সকল স্তরের লোকজনকে নিজেদের মধ্যে সচেতন হতে হবে। সবসময় মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন জনসাধারণকে সতর্কতা অবলম্বন করে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করেন ও জরুরি প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই মাক্স পড়ে বাহিরে বের হওয়ার পরামর্শ দেন।

মন্তব্য ( ০)





  • company_logo