• সমগ্র বাংলা

তেঁতুলিয়ায় করোনার টিকার দ্বিতীয় ডোজ শুরু

  • সমগ্র বাংলা
  • ০৮ এপ্রিল, ২০২১ ১৩:৩৬:৫২

ছবিঃ সিএনআই

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: মহামারী করোনার উর্ধ্বমুখী সংক্রমণের মধ্যে সারাদেশের ন্যায় তেঁতুলিয়ায় শুরু হয়েছে দ্বিতীয় ডোজের টিকার কার্যক্রম। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কেন্দ্রে করোনার দ্বিতীয় ডোজ কর্মসূচির শুরু হয়। করোনার দ্বিতীয় ডোজ গ্রহন করে কর্মসূচির
কার্যক্রম শুরু করেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। এর আগে গত ৭ ফেব্রুয়ারি করোনার প্রথম টিকা সবার আগে গ্রহণ করেন তিনি।

এ সময় টিকা গ্রহণ করেন নির্বাহী অফিসার কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া, স্বাস্থ্য কর্মকর্তা আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সচেতন নাগরিক ও হাসপাতালের চিকিৎসক, নার্স। মহামারী করোনার ভাইরাস থেকে সুরক্ষা পেতে সবাইকে নির্ভয়ে করোনার দ্বিতীয় ডোজ এর টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধি মানতে আহবান করেছেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ও নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা। স্বাস্থ্য কর্মকর্তা ডা.আবুল কাশেম জানান, দ্বিতীয় ডোজের ১৮৭ ভায়াল এসেছে।

প্রয়োজনে আরো আসবে। প্রথম ডোজ নেওয়া কেউ যদি এসএমএস নাও পান তিনিও টিকা নিতে পারবেন। তিনি যে তারিখে প্রথম ডোজ নিয়েছিলেন, সেই তারিখ থেকে দুই মাস পর টিকা কার্ড নিয়ে আগের কেন্দ্রে গিয়ে দ্বিতীয় ডোজ নিতে পারবেন।

মন্তব্য ( ০)





  • company_logo