• রাজনীতি

রংপুরে করোনা সংক্রমণ মোকাবেলায় ছাত্রলীগ 

  • রাজনীতি
  • ০৬ এপ্রিল, ২০২১ ১৭:৩৯:৫২

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরো: করোনা সংক্রামন দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতামূলক কার্যক্রম ও বিনামূল্যে মাস্ক বিতরন কার্যক্রম দ্বিতীয় দিনের মতো শুরু করেছে রংপুর জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (৬ এপ্রিল)দুপুরে নগরীর প্রেসক্লাব,জাহাজ কোম্পানী মোড়, জেলা পরিষদ সুপার মার্কেট, জাহাজ কোম্পানী শপিং কমপ্লেক্স, পায়রা চত্ত্বরসহ নগরীর গুরুত্বপূর্ণ আটটি পয়েন্টে মাস্ক বিতরনসহ মাইকিং করে সাধারণ মানুষকে সচেতন করেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি জানান মহামারী করোনাভাইরাস মোকাবেলায় রংপুর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে দ্বিতীয় দিনের মতো মাক্স বিতরণ করা হচ্ছে। বিভিন্ন পয়েন্টে আর মানুষকে সচেতন করা হচ্ছে। সামাজিক দূরত্ব মেনে চলে সেই জন্যই এ ব্যবস্থা গ্রহণ করা হয়। তিনি আরও জানান সরকারি নির্দেশনা অনুযায়ী ১৮ দফা নিয়ম যাতে করে মানুষ মানে সেজন্য মাইকিং করে শহরেতে মাক্স বিতরণ করা হচ্ছে।

এ সময় রংপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেরে জাহান শাওন, সাংগঠনিক সম্পাদক আবু হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অভিনাশ কুমার, আপ্যায়ন সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য তানজিমুল আলম টিপু, রাকিব, সালমান আল শাহরিয়ার, জিম, শাওন, আলমগীর কবির, সামিউল, নয়নসহ অন্যরা।

করোনা ভাইরাস প্রতিরোধে এখন আমাদের সকলের সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। আতংকিত না হয়ে নিজে সচেতন থাকুন,অন্যকেও সচেতনতা বজায় রাখতে অনুপ্রাণিত করুন৷ 

মন্তব্য ( ০)





  • company_logo