• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

মানিকগঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২৪ মার্চ, ২০২১ ১৮:৩১:৩০

ছবিঃ সিএনআই

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ২৩ মার্চ আসন্ন রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং করে অনিয়মে ৭ প্রতিষ্ঠান কে জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার(২৩ মার্চ)জেলার সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর নির্দেশনায় জেলার সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রদর্শিত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয়, পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা, নকল ও অবৈধ প্রসাধনী বিক্রয়, অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় খাদ্যদ্রব্য সংরক্ষণ সহ বিভিন্ন অপরাধে সাতটি প্রতিষ্ঠান কে মহাপরিচালক প্রদত্ত ক্ষমতা বলে ৩৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এরা হলেন, পরান সাহা ষ্টোর,  দুধবাজার  ১ হাজার টাকা, মহিউদ্দীন ষ্টোর, দুধবাজার – ৫ হাজার টাকা, মিষ্টিমুখ, দুধবাজার – ১ হাজার টাকা, রশিদ ষ্টোর,  পৌর বাজার - ১,হাজার টাকা, পাল ষ্টোর, সাটুরিয়া বাজার ৪ হাজার টাকা, আইডিয়াল মার্ট, সাটুরিয়া বাজার- ৫ হাজার টাকা ও অধরা কসমেটিকস, সাটুরিয়া বাজার ৭ হাজার টাকা।

এছাড়াও বাজারে উপস্থিত ক্রেতা বিক্রেতাদের মাস্ক পরিধান নিশ্চিত  করতে সচেতন করা হয়। এ অভিযানে সহযোগিতা করেন জেলা বাজার কর্মকর্তা, মানিকগঞ্জ,  উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সাটুরিয়া ও ব্যাটালিয়ন আনসারের সদস্যবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo