• সমগ্র বাংলা

পঞ্চগড়ে বিদ্যালয় থেকে ১১টি ল্যাপটপ চুরি 

  • সমগ্র বাংলা
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৮:৫৯:১১

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার শেখেরহাট উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবে চুরির ঘটনা ঘটেছে।রাতের আধারে ল্যাবের আট লাখ ২৫ হাজার টাকা মুল্যের ১১টি ল্যাপটপ চুরি করে নিয়ে গেছে। শনিবার(২৭ ফেব্রুয়ারি) বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. সাইফুল ইসলাম বিদ্যালয়ে গিয়ে এই চুরির ঘটনা বুঝতে পারেন।

জানা যায়, গত ২০১৭-১৮ অর্থবছরে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় কর্তৃক শেখেরহাট উচ্চ বিদ্যালয়ে ১১টি ল্যাপটপ প্রদান করা হয়। বিদ্যালয়ের একটি কক্ষে ১১টি ল্যাপটপ বসিয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়।

সকালে নৈশপ্রহরী সাইফুল বিদ্যালয়ের লাইট বন্ধ করতে গেলে ল্যাব কক্ষের দরজায় তালার উপরের পাতি গ্যাস দিয়ে কাটা দেখতে পান। এসময় প্রধান শিক্ষকে বিষয়টি অবগত করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মতিয়ার রহমান বলেন, রাত আনুমানিক দুইটার দিকে নৈশপ্রহরীর অগোচরে ১১ টি ল্যাপটপ ও একটি রাউডার দরজা কেটে চুরি করে নিয়ে গেছে।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গেছি, এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo