• খেলাধুলা

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন টাইগার উডস

  • খেলাধুলা
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৮:০১:২৬

ছবিঃ সংগৃহীত

 

স্পোর্টস ডেস্কঃ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন টাইগার উডস। হারবর-ইউসিএলে মেডিকেল সেন্টার থেকে তাকে লস এঞ্জেলসের সিনাই মেডিকেল সেন্টারে সরিয়ে নেওয়া হয়েছে। আপাতত দুই থেকে তিন সপ্তাহ চিকিৎসকের তত্ত্বাবধানে থাকবেন তিনি।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত গলফার টাইগার উডসের পায়ের অস্ত্রোপচার সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচারের পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন কিংবদন্তি গলফার। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই নিশ্চিত করেছেন পরিবারের সদস্যরা। অস্ত্রোপচারের পর সাড়া দিচ্ছেন ৪৫ বছর বয়সী উডস। হারবর-ইউসিএলে মেডিকেল সেন্টার থেকে তাকে সরিয়ে নেওয়া হয়েছে লস এঞ্জেলসের সিনাই মেডিকেল হাসপাতালে।

নিজেই নিজের গাড়ি চালিয়ে উল্টে পড়ে যাওয়ায় কোনো মামলা হয়নি উডসের বিপক্ষে। গাড়ি চালানোর আগে মদ্য পানও করেননি। ক'দিন আগেই পিঠের অস্ত্রোপচার থেকে সেরে উঠছিলেন। তার মাঝেই আবারও বিছানায় পড়লেন। বেশ কয়েকবার পায়ে সার্জারি করায় আপাতত আর কোনো বড় বিপদ নেই। তবে চিকিৎসকের নজরে থাকতেই হচ্ছে উডসকে। আপাতত দুই থেকে তিন সপ্তাহ ডাক্তারের পর্যবেক্ষণে থাকবেন এই মহাতারকা।

এর আগেও ২০০৯ সালে সড়ক দুর্ঘটনার শিকার হন টাইগার উডস। তবে এবারেরটা তার চেয়েও ভয়াবহ। মাঠে আবারও স্বাভাবিকভাবে ফিরবেন কবে? আদৌ ফিরতে পারবেন কিনা সন্দিহান। তবে উডসরা যে কিংবদন্তি। যা কেউ করে দেখাতে পারেন না, তাই করে দেখান বারবার।
 

মন্তব্য ( ০)





  • company_logo