• অপরাধ ও দুর্নীতি

আশুলিয়ায় গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৩:২৫:৩০

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় অভিযান পরিচালনা করে গাঁজাসহ দুইজন মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাব-৪ এর একটি দল৷ এসময় ১মন ১২কেজি গাঁজা উদ্ধারসহ একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। শনিবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ রাকিব মাহামুদ খান। 

এরআগে শুক্রবার রাতে আশুলিয়ার পল্লীবিদুৎ ডেন্ডাবর স্কুলের সামনে থেকে ওই মাদক বিক্রেতাদেরকে আটক করা হয়। এরা হলো নওগাঁ জেলার পত্নীতলা থানার বাগমার গ্রামের মৃত আজিজের ছেলে আব্দুস সবুর আলী (৪০) ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার তোতাভূমি গ্রামের মৃত সোনামিয়ার ছেলে মোঃ রবিউল ইসলাম (৩০)। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আশুলিয়ার পল্লিবিদুৎ ডেন্ডাবর স্কুলের সামনে থেকে ৫২ কেজি গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। 

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ রাকিব মাহামুদ খান বলেন, আমরা প্রাথমিক জিজ্ঞেসা করে জানতে পেরেছি তারা বিভিন্ন এলাকা থেকে মাদক এনে আশুলিয়াসহ ঢাকার আশেপাশে বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo