• সমগ্র বাংলা

দাউদকান্দিতে রাস্তার প্রতিবন্ধকতা অপসারণ এর দাবিতে মানববন্ধন

  • সমগ্র বাংলা
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৩:০৬:৪৪

ছবিঃ সিএনআই

দাউদকান্দি প্রতিনিধিঃ আজ শনিবার দুপুর ১২ টায় সিদ্দিক কোল্ড স্টোরেজ সংলগ্ন এলাকায় এ মানববন্ধন করা হয়।স্থানীয় কৃষক রফিক মিয়া বলেন ," প্রায় ১ বছর যাবৎ গেইট নির্মাণ এর কারণে ১০০ জন কৃষকের  প্রায় ৭ শত বিঘা জমিতে স্থানীয় কৃষকরা ফসল ফলাতে পারছে না। এর কারণে শতাধিক কৃষক মানবেতর জীবনযাপন করছে।"

এলাকারবাসি মানববন্ধনে স্থানীয় প্রশাসনকে দাবি জানিয়ে বলেন,  "দ্রুত এই গেইট অপসারণ করে শতাধিক কৃষকের জীবন বাঁচান।" এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুল ইসলাম জানান," ভুক্তভোগীদের অভিযোগ এর প্রেক্ষিতে আমি ও আমার সহকারি কমিশনার (ভূমি)সহ সরেজমিন  পরিদর্শনে গিয়েছি। কোল্ড স্টোরেজ মালিক কর্তৃপক্ষ এই গেইট নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে অমানবিক কাজ করেছে। আমি বিষয়টি খতিয়ে দেখছি।"

এ বিষয়ে জানতে সিদ্দিক কোল্ড স্টোরেজ গেলে কাউকে খোঁজে পাওয়া যায় নি। মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মু্ক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস,আব্দুল কাদির,আফজাল সরকার,আব্দুল খালেক,মিজান মেম্বার, ৫ নম্বর এর কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন,৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন, আব্দুস সাত্তার, সবুজ আহম্মেদ ও সালাউদ্দিন সরকার প্রমুখ ।

মন্তব্য ( ০)





  • company_logo