• গণমাধ্যম

জামালপুরে গ্রাম আদালত নিয়ে গণমাধ্যম কর্মীদের অবহিতকরণ সভা

  • গণমাধ্যম
  • ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ১৯:৫৩:৩৬

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : গণমাধ্যম এর সহায়তায় গ্রামীণ জনগণের মাঝে গ্রাম আদালত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করা এবং স্থানীয় জনগণ বিশেষতো নারী, দরিদ্র বিপদাপন্নতা জনগোষ্ঠী নিজেদের মধ্যকার বিরোধ গুলো স্থানীয় পর্যায়ে দ্রুততম সময়ে, স্বল্প খরচে ও স্বচ্ছতার সাথে নিষ্পত্তি পেতে পারে সে বিষয়ে গণমাধ্যম কর্মীদের অবহিতকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ২৪ ফেব্রুয়ারী) সকালে জেলা প্রশাসনের হলরুমে অনুষ্ঠিত হয়।

জামালপুর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক মোহাম্মদ কবির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ, বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করণ (২য় প্রর্যায়) প্রকল্পের ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর মালিক শামীম আখতার প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, প্রান্তিক এলাকার জনগণ বিশেষ করে দরিদ্র নারী ও জনগোষ্ঠী যাতে গ্রাম আদালতের মাধ্যমে কম সময়ে ও কম খরচে তাদের বিরোধ নিষ্পত্তি করতে পারে এ জন্য গণমাধ্যম কর্মীদের ইতিবাচক সংবাদ প্রচারের ভূমিকা রাখতে হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo