• সমগ্র বাংলা

আশুগঞ্জে করোনার টিকা নিলেন উপজেলা চেয়ারম্যান 

  • সমগ্র বাংলা
  • ১৬ ফেব্রুয়ারী, ২০২১ ১৪:৪৯:৩৮

ছবিঃ সিএনআই

হাসান জাবেদ, ব্রাহ্মণবাড়িয়াঃ করোনার টিকা নিয়ে সুস্থ এবং ভালো আছেন বলে জানিয়েছেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি। মঙ্গলবার সকালে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে করোনা টিকা নেওয়ার সময় কোন সমস্যা হয়নি।

তিনি বলেন, করোনা টিকা নেয়ার পর ৩০ মিনিট বিশ্রাম নিয়েছি। শরীরে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি। আমার সঙ্গে আরও কয়েকজন করোনার টিকা নিলেন আশুগঞ্জ শহর শিল্প ও বনিক সমিতির সভাপতি জনাব মোঃ গোলাম হোসেন ইপটি, মোঃ ইসমাইল মিয়াসহ তাদের কারও পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি।

তিনি আরোও বলেন, ‘ আশুগঞ্জ উপজেলাবাসীকে অনুরোধ করতে চাই, আমরা কিন্তু করোনার ঝুঁকির মধ্যে আছি। প্রত্যেকে রেজিস্ট্রেশন করুন। কোভিডের টিকা নিন। এই টিকাটি অত্যন্ত নিরাপদ। এ পর্যন্ত যারা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন। সবাইকে আহ্বান জানাব, বিশেষ করে যারা ফ্রন্টফাইটার এবং সাধারণ মানুষ (বয়স) ৪০ বছরের ওপরে, তারা সহজেই রেজিস্ট্রেশন করে রেজিস্ট্রেশনের আওতায় আসতে পারবেন।

আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কেন্দ্র সূত্র জানায়, চলতি মাসের ৭ তারিখ থেকে করোনার টিকাদান কর্মসূচী শুরু হয়েছে। করোনার টিকা নেওয়ার জন্য সোমবার পর্যন্ত রেজিষ্ট্রেশন করেছেন ১৩৭৫ জন লোক।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের কর্মকর্তা ডাক্তার নুপুর সাহা বলেন, করোনার ভ্যাকসিন উপজেলার ফ্র্রন্টলাইনের যোদ্ধারা ভ্যাকসিন নিতে কম আসছেন উল্লেখ করে তিনি বলেন, করোনার ভ্যাকসিন একটি সহনীয় ভ্যাকসিন।

এ পর্যন্ত যারা ভ্যাকসিন নিয়েছেন তাদের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই বলে তিনি জানান। তবে সামান্য পার্শ্ব প্রতিক্রিয়া হওয়ার কিছু খবর পাওয়া গেছে। তবে তা বড় কোনও সমস্যা নয়।

মন্তব্য ( ০)





  • company_logo