• সমগ্র বাংলা

আশুগঞ্জে যুবলীগ নেতা জামাল মুন্সি স্মরণে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ১৩ ফেব্রুয়ারী, ২০২১ ১৭:৪৫:৪৭

ছবিঃ সিএনআই

হাসান জাবেদ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মুন্সীর ছোট ভাই যুবলীগ নেতা মরহুম জামাল মুন্সীর স্মরণে আশুগঞ্জ শ্রম কল্যাণ মাঠে ঢাকাস্থা আশুগঞ্জ ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক প্রতিবাদ সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শ্রম কল্যাণ মাঠে আশুগঞ্জ ঢাকাস্থা ব্যবসায়ী সমিতির সভাপতি মো. কামরুল হাসান মোবারক এর সভাপতিত্ব ও সাংগঠনিক সম্পদাক মো. দিদার আলমের সঞ্চালনা।

প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান আনসারী, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হক, আশুগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি, জেলা কাজী সমিতির সভাপতি আলহাজ অধ্যক্ষ কাজী মহিউদ্দিন মোল্লা,চর চারতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ্য়ুব খান,বিএনপির নেতা ফাইজর রহমান,জাকির হেসেন, প্রমুখ।

বক্তারা বলেন, মরহুম জামাল মুন্সী সমাজের একজন ভাল গুনাবলী সম্পন্ন ও উদার মনের মানুষ ছিলেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় সে গত ২২ শে জানুয়ারি দিবাগত রাতে নিহত হন। বক্তারা তার খুনীদের উপযুক্ত শাস্তির দাবী জানান এবং দ্রুত খুনীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার ও আহবান জানান।

সভা শেষে দোয়া মাহফিলে জামাল মুন্সীর স্মরণে তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন আলহাজ অধ্যক্ষ কাজী মহিউদ্দিন মোল্লা পরে অতিথিদের মাঝে তবারক বিতণ হরা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo