• সমগ্র বাংলা

ফরিদপুরে নিখোঁজের দুইদিন পর কিশোরী উদ্ধার 

  • সমগ্র বাংলা
  • ১৩ ফেব্রুয়ারী, ২০২১ ১৭:৩৪:১৪

ফাইল ছবি

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের দেলমথুরাপুর গ্রামের দরিদ্র কৃষক জালাল মৃধার কণ্যা ডলি (১৯) নিখোঁজের দুইদিন পর উদ্ধার হয়েছে। ১০ ই ফেব্রুয়ারি  বুধবার বিকালে ডলি নিখোঁজ হন।নিখোঁজের সংবাদ জানিয়ে ১১ই  ফেব্রুয়ারি  বৃহস্পতিবার মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয় ডায়েরী নং ৪৪৮।নিখোঁজের দুইদিন ১২ই ফেব্রুয়ারি  পরিবারের সদস্যরা তাকে কোরকদি ইউনিয়নের নয়াবাড়ি ঘোষকান্দি থেকে উদ্ধার করেন।  

 সরেজমিনে জানা যায় কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী ডলিকে দীর্ঘদিন প্রতিবেশী ইলিয়াস মুন্সীর স্ত্রী গোলাপী বেগম ভালো চাকুরী দেওয়ার কথা বলে ফুঁসলিয়ে আসছিলেন। অভাবের সংসারের কথা ভেবে সহজ সরল ডলি গোলাপী বেগমের কথায় রাজি হন। গোলাপী বেগম দেলমথুরাপুর গ্রামের আবুল ফজল পাঁচু শিকদারের পুত্র রায়হানের হাতে তাকে তুলে দেন। পথমধ্যে রায়হান তাকে মারধোর করে সাথে থাকা মোবাইল ফোন ও দশ হাজার টাকা জোড় পূর্বক কেড়ে নেন এবং মেরে ফেলার ভয় দেখিয়ে পাশ্ববর্তী বালিয়াকান্দি উপজেলার বেতেঙ্গা আড়কান্দি গ্রামের জনৈক সিদ্দিকের বাড়ীতে আটকে রাখেন।   

এদিকে পরিবার ও এলাকাবাসীর তৎপরতার কারণে অবস্থা বেগতিক দেখে চতুর রায়হান অজ্ঞাত মহিলার মাধ্যমে তার ফুফু বাড়ী মধুখালী উপজেলার খোদাবাসপুর পাঠিয়ে দেন। ফুফুর মাধ্যমে তাকে তার নানী বাড়ী কোরকদি ইউনিয়নের নয়াবাড়ি ঘোষকান্দি পৌছানোর সংবাদ পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন। সংশ্লিষ্ট বিষয়ে জানতে চাইলে ডিজি তদন্তকারী কর্মকর্তা বলেন, ডলির সন্ধান পাওয়ার বিষয়টি তার পিতা নিশ্চিত করেছেন তবে এ বিষয়ে থানায় এখনও কোন অভিযোগ দায়ের করেননি।    

মন্তব্য ( ০)





  • company_logo