• শিশু সংবাদ

ঝিনাইদহে নিখোঁজের ৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

  • শিশু সংবাদ
  • ০৩ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:১৮:২৭

প্রতীকী ছবি

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে নিখোঁজের ৫ দিন পর বাড়ির পাশের একটি ডোবা থেকে ৩ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় বাকরুদ্ধ মানসিক প্রতিবন্ধী বাবা। পরিবারের অভিযোগ, শিশুটির মৃত্যুর সঙ্গে জড়িত তার মা।

পুলিশ বলছে, তদন্ত অব্যাহত আছে, ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর সঠিক কারণ। পুলিশ জানায়, গত ২৭ জানুয়ারি বাড়ির পাশে খেলতে খেলতে নিখোঁজ হয় মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামের ফারুক হোসেন ৩ বছরের ছেলে জিসান। বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে মহেশপুর থানায় সাধারণ ডায়েরি করে চাচা আমিনুর ইসলাম। নিখোঁজের ৫ দিন পর সোমবার দুপুরে বাড়ির পাশের একটি ডোবায় শিশুটির মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মহেশপুর এসবিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী জানান, এটি হত্যা না পানিতে ডুবে মৃত্যু তা নিয়ে সংশয় আছে। ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার মুহাইমিনুল ইসলাম জানান, আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর সঠিক কারণ। ৪ মাস আগে শিশু জিসানের মা যমুনা খাতুন একই উপজেলার খালিশপুর গ্রামের মাহাবুবকে বিয়ে করে বাড়ি ছেড়ে চলে যান। এরপর থেকে মানসিক প্রতিবন্ধী বাবা ও দাদির কাছে বেড়ে উঠছিল ৩ বছরের শিশু জিসান।

মন্তব্য ( ০)





  • company_logo