• গণমাধ্যম

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

  • গণমাধ্যম
  • ০২ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:২৯:০১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্ক: তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উকিলপাড়া এলাকায় সুনামগঞ্জ প্রেসক্লাবের সামনে এবং দুপুর ১২টায় ট্রাফিক পয়েন্টে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি মানববন্ধন কর্মসূচি পালন করে। 

মানববন্ধনে বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সহ সভাপতি বিজন সেন রায়, যুগ্ম সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহসভাপতি মাসুম হেলাল ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক মো. সেলিম আহমদ প্রমুখ। বক্তারা অবিলম্বে নির্মমভাবে সাংবাদিক নির্যাতনকারী বালু খেকোদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

গত সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে দৈনিক সংবাদের তাহিরপুর উপজেলা প্রতিনিধি কামাল হোসেন যাদুকাটা নদীতে অবৈধভাবে পাড় কেটে বালু পাথর উত্তোলনের ছবি তোলার চেষ্টা করলে পাথর খেকো চক্র তাকে মারধর করে এবং ঘাগটিয়া চকবাজারে গাছের সঙ্গে বেঁধে রাখে। ভিডিও চিত্রে দেখো যায়, পাথর ও বালু খেকোরা তাকে গাছে বেঁধে মারধর করছে।

এ ঘটনায় সোমবার রাতে ঘাগটিয়া গ্রাম থেকে ফায়সাল আহমদ, আনহারুল ইসলাম, তাহির হোসেন, মাসবিরুল ইসলামকে চার জনকে আটক করে পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo