• গণমাধ্যম

আশুলিয়া প্রেস ক্লাবের আভিষেক অনুষ্ঠিত 

  • গণমাধ্যম
  • ২৩ জানুয়ারী, ২০২১ ১৩:১৮:৫৯

ছবিঃ সিএনআই

আশুলিয়া প্রতিনিধিঃ জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী আশুলিয়া প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান। শুক্রবার রাতে আশুলিয়া প্রেসক্লাব মাঠে এই অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রথমে আতসবাজির মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। এরপরে আলোচনাসভা এবং ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত কার্যনির্বাহী পর্ষদের নেতৃবৃন্দদেরকে সংবর্ধনা দেয়া হয়।

প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমানের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেন জয়।

সাধারণ সম্পাদক মোঃ জহীরুল ইসলাম খান লিটনের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) মোঃ আব্দুল্লাহ হিল কাফি, সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ সায়েমুল হুদা, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক মোঃ ফারুক হাসান তুহিন, যুগ্ম-আহবায়ক আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, আশুলিয়া থানা যুবলীগের সভাপতি মোঃ কবির হোসেন সরকার ও বিশিষ্ট শিল্পপতি মোঃ তানভির আহমেদ রোমান ভূঁইয়া।

আরো উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকার, ইউপি সদস্য মোঃ আলমগীর মন্ডল, মোঃ বকুল হোসেন সরকার প্রমূখ।সবশেষে এক মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo