• জাতীয়

রাজধানীর বিমানবন্দর এলাকায় ডাকাতিসহ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার ৬

  • জাতীয়
  • ২০ জানুয়ারী, ২০২১ ১৮:৪০:৩১

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ডাকাতিসহ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত প্রধান অভিযুক্তসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন-সজল, মুসা, বাচ্চু, সজীব, মুন্না ও সিদ্দিক। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি ও চাকু এবং লুণ্ঠনকৃত ৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আজ বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ‘গত ২৮ ডিসেম্বর আপন মিয়া ও তার সঙ্গী নজরুল ইসলাম প্রতিদিনের মতো দক্ষিণখাঁন তার বাসা থেকে কারওয়ান বাজারের উদ্দেশে বের হন। বিমানবন্দর থানার কাওলা ফুটওভার ব্রিজের পূর্ব পাশে অজ্ঞাতনামা ডাকাতরা পিকআপ ভ্যানযোগে এসে কারওয়ান বাজার যাবে বলে যাত্রী ওঠায়। ভিকটিমরা পিকআপে ওঠার সঙ্গে সঙ্গে পিকআপের পিছনে যাত্রীবেশে বসে থাকা ডাকাতরা তাদের টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নেন। এরপর চলন্ত গাড়ি থেকে ভুক্তভোগীদের ধাক্কা দিয়ে ফেলে দেন। এ ঘটনায় আপন মিয়া মারা যান।’

ডিবি পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ‘রাজধানীতে দিনের বেলা পিকআপ ও ট্রাক চলাচল করে না, রাতে চলাচল করে। তাই রাজধানীর দিন ও রাতের চিত্র ভিন্ন। স্বল্প আয়ের ব্যবসায়ীরা এমন ঘটনার সম্মুখীন হলেও সাধারণত থানায় কোনো অভিযোগ জানান না। তাই এ ঘটনাগুলো পুলিশের অজানাই থেকে যায়। ’ এমন ঘটনার শিকার হলে পুলিশকে অবহিত করার জন্য সকলকে অনুরোধ জানান পুলিশের এ গোয়েন্দা কর্মকর্তা।

মন্তব্য ( ০)





  • company_logo