• গণমাধ্যম

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জয়পুরহাটে মানবন্ধন

  • গণমাধ্যম
  • ০৩ জানুয়ারী, ২০২১ ১৩:৫৫:১৭

ছবিঃ সিএনআই

জয়পুরহাট প্রতিনিধিঃ ‘সহকর্মীদের উপর হামলা, মানিনা মানব না’ এই  স্লোগানে সময় টিভির স্টাফ রিপোর্টার বাংলাদেশ প্রতিদিনের জয়পুরহাট জেলা প্রতিনিধি মাজেদুর রহমান ও ক্যামেরা পারসন রবিউল ইসলাম এর উপর বগুড়ায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে জয়পুরহাটে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী শহরের পাঁচুর মোড় জিরো পয়েন্টে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সোহেল আহমেদ লিও এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন, শাহিদুল ইসলাম সবুজ, শাহাবুদ্দিন আহমেদ, রেজাউল করিম রেজা, ওমর আলী বাবু, সুলতান মাহমুদ সহ মানবাধিকার নেতা নূর আলম হোসেন, খোরশেদ আলম ও সাংবাদিকরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক চম্পক কুমার, রাশেদুজ্জামান আল হাসান, মোশেরদ হানিফ রিপন, সিন্ধান্ত কুমার দাস, সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক ও সুধীজনরা। বক্তারা বলেন, মাজেদুর ও রবিউল এর উপর হামলাকারীদের দলীয় পদ থেকে বহিস্কার ও দ্রুত গ্রেফতার করার দাবী জানান।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর বগুড়া সদরের দশটিকা গ্রামে আশ্রয়ন প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সময় টেলিভিশন বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার মাজেদুর রহমান ও ক্যামেরা পারসন রবিউল ইসলাম হামলার শিকার হন। 

মন্তব্য ( ০)





  • company_logo