• অপরাধ ও দুর্নীতি

কালীগঞ্জে ১৪৭ কেজি গাঁজাসহ ট্রাক ও চালক আটক 

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ ডিসেম্বর, ২০২০ ১৯:৪৯:৩৯

ছবিঃ সিএনআই

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা তুষভান্ডারে তৈল পাম্পের সামন থেকে পাথর বোঝাই ট্রাক থেকে ১৪৭ কেজি গাঁজাসহ গাড়ি চালক গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ । আটক করা হয়েছে ট্রাকটিও। গত সোমবার রাত সাড়ে ১২ টার সময় এসব মাদক আটক করেন কালীগঞ্জ থানার ওসি তদন্ত । কালীগঞ্জ থানার ওসি তদন্ত ফরহাদ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গোপন সংবাদের উপর ভিত্তি করে গত সোমবার রাত ১২ টা ৩০ মিনিটে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজার এলাকার রওসন ফিলিং ষ্টেশনের সামন থেকে পাথর বোঝাই ট্রাকটি তল্লাশী চালিয়ে পাথরের ভেতরে লুকিয়ে রাখা কয়েকটি বস্তায় ১৪৭ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং ট্রাকটি আটক করে যার নাম্বার - ঢাকা মেট্র- ২০-০৬৬৪।

এ ঘটনায় ট্রাকের ড্রাইভার লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বড়খাতা এলাকার বেলাল হোসেনের ছেলে সুমন সরকারকে গ্রেফতার করা হয় এবং তিনজন পালিয়ে যায় । পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত অভিযুক্ত সুমন সরকারসহ যারা পালিয়েছে তারা এই জেলার পেশাদার মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুমন সরকার স্বীকার করেছে যে, ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত হতে পাথর বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করেএবং পথিমধ্যে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে বিশেষ কায়দায় ট্রাকে বোঝাইকৃত পাথরের মধ্যে গাঁজাসহ পাথর বোঝাই করে।তারা দেশের উত্তরা লের সীমান্ত এলাকা থেকে সুকৌশলে বিভিন্ন পণ্য বোঝাইকৃত ট্রাকের মধ্যে করে মাদকের বড় চালান এনে অন্যান্য জেলা ও উপজেলায় পাইকারী সরবরাহ করতো।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঢাকা টাইমসকে জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে সুমন সরকার নামে একজনকে আটক করা হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo