• গণমাধ্যম

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সাতকানিয়া সাংবাদিক ফোরামের মানববন্ধন  

  • গণমাধ্যম
  • ১৩ ডিসেম্বর, ২০২০ ১৮:৩৫:৪৮

ছবিঃ সিএনআই

রমজান আলী, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে জড়িতদের কঠোর শাস্তি ও এ ঘটনার উসকানিদাতাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে সাতকানিয়া সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ। সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সর্বস্তরের সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তাঁরা।

রবিবার ১৩ ডিসেম্বর বিকেলে সাতকানিয়া থানার সামনে শহীদ মিনার প্রাঙ্গণে সাতকানিয়া সাংবাদিক ফোরাম  আয়োজিত মানববন্ধনে এ দাবি জানানো হয়।সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি সৈয়দ আক্কাস উদ্দিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সস্সপাদ মোঃ তারেকুল ইসলামের ঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন কচির। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাতকানিয়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নাসির, সহ সভাপতি শহিদুল ইসলাম, সিনিয়র সদস্য মোহাম্মদ আলী, প্রচার সম্পাদক নুরুল  আমিন, দপ্তর সম্পাদক হোসেন, ধর্মীয় সম্পাদক মনজুর আলম, তথ্য প্রযুক্তি সম্পাদক রিদুয়ানুল হক,  অর্থ সম্পাদক রমজান আলী, সদস্য জিয়াবুল হক, গিয়াস উদ্দিন, রিদোয়ান সহ ফোরামের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

এসময় বক্তারা বলেন, সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সাতকানিয়া সাংবাদিক সমাজ অতীতেও সোচ্চার ছিল এখনো সোচ্চার আছে। ভাস্কর্য বিরোধী বিভিন্ন ধরনের উসকানিমূলক বক্তব্য দিয়ে যারা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় তাদের বিরূদ্ধে সারাদেশের মানুষ সোচ্চার হয়ে ওঠেছে। এদের কোন অপচেষ্টা দেশের মানুষ সফল হতে দেবেনা।

নেতৃবৃন্দরা বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর হামলা মানে স্বাধীনতা ও সার্বভৌমত্বের উপর হামলা। এ হামলা বাঙ্গালী জাতি মেনে নিতে পারে না। বক্তারা বলেন, এধরনের ধৃষ্টতা যারা দেখিয়েছে তাদের এবং তাদের ইন্ধনদাতাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে যাতে আর কেউ এমন দু:সাহস না দেখায়।

মন্তব্য ( ০)





  • company_logo