• গণমাধ্যম
  • লিড নিউজ

আশুলিয়া প্রেসক্লাবের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • গণমাধ্যম
  • লিড নিউজ
  • ০৭ ডিসেম্বর, ২০২০ ২০:৪০:১০

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ আশুলিয়া প্রেসক্লাব প্রতিষ্ঠার ১৬বছর উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সোমবার রাতে ক্লাবের অডিটোরিয়ামে এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রধান অতিথি আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের উপস্থিতি আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চ্যানেল ২৪এর স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাবের ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আব্দুল ওহাব অপু।

যমুনা টেলিভিশনের ঢাকা জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান নিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মোঃ লাইজু আহমেদ, মোঃ মোজাফফর হোসেন জয়, শেফালি মিতু, মোঃ জাকির হোসেন, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ মেহেদী হাসান মিঠু, মোঃ কামরুজ্জামান, মোঃ জহিরুল ইসলাম লিটন, মোঃ জাহিদ হাসান শাকিল, মোঃ রাকিব হাসান জিল্লু, মোঃ আমিনুল ইসলাম, মোঃ তুহিন, মোঃ শাহিনুর রহমান শাহিন, মোঃ মঞ্জুর রহমান মোর্শেদ, মোঃ রউফুর রহমান পরাগ, মোঃ আশরাফ কামাল, মোঃ ইমতিয়াজুল ইসলাম জীবন, মোঃ মাহবুব মন্ডল, মোঃ সোহেল, মোঃ আজম সরকার, মোঃ জাহাঙ্গীর আলম রাজু, মোঃ মেহেদী হাসান মুন্সি, আবুল হায়াত বাচ্চু, মোঃ নজরুল ইসলাম মানিক, মোঃ অপু, মোঃ মামুন, আব্দুস সাত্তার, মোঃ মনির, মোঃ টুটুল ও বিনয় সরকার লিটন। অন্যান্য গণমাধ্যমসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।  

মন্তব্য ( ০)





  • company_logo