• বিনোদন

শুটিং চলাকালীন ব্রেন স্ট্রোক, আইসিইউ-তে ‘আশিকি’ স্টার রাহুল রায়

  • বিনোদন
  • ৩০ নভেম্বর, ২০২০ ১২:১২:০২

ছবিঃ সংগৃহীত

 

বিনোদন ডেস্কঃ কার্গিলে শুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন রাহুল রায়। তড়িঘড়ি আশিকি তারকাকে মুম্বাই নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, বলিউড তারকা এখন আইসিইউতে থাকলেও আপাতত তিনি স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেও জানাচ্ছেন চিকিৎসকেরা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় বলিউড সহ আশিকি নায়কের ভক্তকুল।

সূত্রের খবর, কার্গিলে 'LAC- লিভ দ্য ব্যাটল' নামে একটি ছবির শ্যুটিং করছিলেন রাহুল রায়। অসম্ভব ঠাণ্ডার কারণেই ৫২ বছরের এই অভিনেতার মস্তিষ্কে আচমকা রক্তক্ষরণ শুরু হয়। ব্রেন স্ট্রোকের আশংকাতেই তৎক্ষণাৎ অভিনেতাকে শ্রীনগরে আনা হয়। সেখান থেকে মুম্বাই।

১৯৯০ সালে বলিউডে আর্বিভাব রাহুল রায়ের। প্রথম ছবি মহেশ ভাটের ‘আশিকি’। ডেবিউ ছবিই সুপার-ডুপার হিট। রাহুলের গোটা কেরিয়ারে সব থেকে হিট ছিল ওই ছবিটিই। আশিকি ছবির গান এখনো লোকের মুখে মুখে ঘোরে। রিমেক করা হলেও প্রথম আশিকি-ই এখনো দর্শকদের কাছে প্রিয়।

আশিকির পরও অনেক ছবি করেছেন রাহুল। তার মধ্যে রয়েছে, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’ ৷ ২০০৫ সালে বিগ বস-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন রাহুল রায়। ২০১৭ সালে বিজেপির হয়ে রাজনীতিতে যোগ দেন এই অভিনেতা।

মন্তব্য ( ০)





  • company_logo