• সমগ্র বাংলা

কিশোরগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে স্ট্যাটাস দিয়ে স্কুলছাত্রের ‘আত্মহত্যা’

  • সমগ্র বাংলা
  • ২৯ নভেম্বর, ২০২০ ১৭:৫৬:৫৬

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচর গ্রামে প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক স্কুলছাত্র ‘আত্মহত্যা’ করেছেন। আজ রোববার ছাতিরচর হাওরের একটি হিজল গাছের ডালে বাঁধা রশির সঙ্গে তার লাশ ঝুলতে দেখতে পান স্থানীয়রা।

ওই ছাত্রের নাম রাতুল ওরফে তোতা মিয়া (১৮)। তিনি ছাতিরচর গ্রামের কাদির মিয়ার ছেলে। ছাতিরচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মানিক চৌধুরী জানান, রাতুল ওই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, আজ রোববার সকালে গাছের ডালে বাঁধা রশিতে তাকে ঝুলতে দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়। নিকলী থানা পুলিশ জানিয়েছে, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে রাতুলের ফেসবুক আইডিতে একটি ‘সুইসাইড নোট’ পাওয়া গেছে। সেখানে লেখা হয়- ‘আমি একটা মেয়েকে অনেক ভালোবাসি,, সেও আমাকে অনেক ভালোবাসে,,মেয়েটি আমার জন্য অনেক কষ্ট করতাছে, তার মা আমাদের সম্পর্কটা মেনে নিয়েছে কিন্তু তার বাবা সম্পর্কটা মানেন না, সব পরিবারের ইচ্ছা থাকে ভালো টাকা পয়সা এবং বড় ঘর দেখে বিয়া দিতে তাদের মেয়েকে, কিন্তু আমার শুধু ভালোবাসা আছে আর কিছুই নাই,, শুধু ভালোবাসা দিয়াত আর পেট বরে না,, তাই আমি তিন বছরের সময় নিয়ে ছিলাম প্রতিষ্ঠিত হওয়ার জন্য।’

তিনি আরো লিখেন, ‘তার বাবা তাদেরকে সংসার থেকে বের করে দিয়েছে,, তার বাবা আবার দুইটা বিবাহ করেছে তিনি বলেছেন আমাকে ভুলে গেলে তাদেরকে মনে নিবেন, শুধু আমার জন্য এরকম হয়েছে। তার মা ভাই বোন সবাই তাদের অধিকার থেকে বঞ্চিত হয়েছে,,তার মাও আমাদের সম্পর্কটা একবার মানে আরেক বার না করে,, আমি তাদের কথা মতো আমার বাড়ি থেকে বিবাহের জন্য পাঠাইছিলাম,, সবাই হয়তো হাসতে পারেন যে এত কম বয়সে বিয়া,, কিছুই করার ছিলো না আমার ভালোবাসার মানুষটিকে পেতে হবে,, মেয়েটা আমার জন্য অনেক কষ্ট করেছে,, আর ওর মা স্বামীর অধিকার থেকে বঞ্চিত হয়েছে আমারই জন্য,, তাই আমি চাই আমার জন্য তারা আর কষ্ট না করোক,, আর ভালো একটা ছেলে দেখে আপনাদের মেয়েকে বিয়া দিবেন,,একটা কথা মনে রাখবেন ভাত কাপরের অভাবে মানুষ মরে না,, মরে তো অমানুষের অত্যাচারে,, মেয়েটাকে কেও কিছু বলবেন না,,কিছু কিছু সময় নিজেকেই সরে যেতে হয় ভালোবাসার মানুষটিকে ভালো রাখার জন্য।’

মন্তব্য ( ০)





  • company_logo