• সমগ্র বাংলা

ফেনীতে ছেলের সঙ্গে অভিমান করে মায়ের আত্মহত্যা!  

  • সমগ্র বাংলা
  • ২৫ নভেম্বর, ২০২০ ২০:২১:৫৭

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়ায় উপজেলায়  ছেলের সঙ্গে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন বৃদ্ধা মা। এ ঘটনায় এক ছেলে দুই পুত্রবধূকে গ্ৰেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর)রাতে পুলিশ তাদের গ্ৰেফাতার করে। গ্রেফতাররা হলেন- ছেলে আবু রসুল ওরফে রাসেল (৩৫), তার স্ত্রী বিবি রোকসানা রিমা (২২) ও আরেক ছেলে জয়নাল আবদীনের স্ত্রী আকলিমা আক্তার (২৮)।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুবুর রহমান জানান, সোমবার (২৩ নভেম্বর) ছাগলনাইয়া উপজেলার জয়নগর গ্রামের আয়েশা আক্তার (৭০) নামে এক বৃদ্ধা বিষপানে মারা যান। বৃদ্ধার ভাই আবু তাহের বাদী হয়ে দুই ছেলে ও তিন পুত্রবধূসহ পাঁচ জনকে আসামি করে ছাগলনাইয়া থানায় মামলা করেন।

পুলিশ জানায়, উপজেলার জয়নগর গ্রামের মৃত  সেকান্দর মিয়ার ৬ ছেলেসন্তান রয়েছে। এর মধ্যে কয়েকজন প্রবাসী। দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াঝাটিকে কেন্দ্র করে শারীরিক ও মানসিকভাবে ছেলে ও ছেলেদের স্ত্রীরা শাশুড়ি আয়েশা আক্তারকে নির্যাতন করতেন। নিজের শারীরিক অসুস্থতার জন্য ছেলেদের কাছে ওষুধ কিনতে টাকা চাইলে তারা মাকে ওষুধের পরিবর্তে বিষ কিনে খেতে বলে। ছেলে ও।    পুত্রবধূদের এমন আচরণে মানসিকভাবে আঘাত পেয়ে বাড়ি থেকে বের হয়ে যান বৃদ্ধা। পরদিন সোমবার স্থানীয়  চাঁদগাজী বাজার থেকে বিষ কিনে এনে সকাল সাড়ে ৯টার দিকে একটি কক্ষের দরজা বন্ধ করে বিষপান করেন।

পরিবারের অন্যরা সদস্যরা  টের পেয়ে দরজা ভেঙে বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মন্তব্য ( ০)





  • company_logo