• প্রশাসন
  • লিড নিউজ

পুলিশ সপ্তাহে আইজিপি কর্তৃকপুরস্কার পেল মাগুরা জেলা পুলিশ 

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ২১:৪৮:৪১

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধি: ‘স্মার্ট পুলিশ স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ' প্রতিপাদ্যে শুরু হয়েছে জাতীয় পুলিশ সপ্তাহ, যার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে এক অনুষ্ঠানে তিনি বাংলাদেশ পুলিশের ছয় দিনের এই কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসূচির মধ্যে অন্যতম বিশেষ কাজে স্বীকৃতি স্বরূপ বিভিন্ন ইউনিটকে পুরস্কার প্রদান। 

অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে কৃতিত্বের জন্যে মাগুরা জেলা পুলিশ সারাদেশের মধ্যে তৃতীয় স্থান অর্জন করেছে।

কৃতিত্বের স্বীকৃতি হিসেবে ২৮ ফেব্রুয়ারি বুধবার বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) সনদ এবং ক্রেস্ট তুলে দেন মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার হাতে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে ১ জানুয়ারি ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানের ফলাফলের ভিত্তিতে পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে মাগুরা জেলা পুলিশ গ্রুপ-‘গ’ ক্যাটাগরিতে বাংলদেশ পুলিশের সকল ইউনিটের মধ্যে তৃতীয় স্থান অধিকার করে।

ঢাকার রাজারবাগ মেট্রোপলিটন পুলিশ লাইনস এ অনুষ্ঠিত পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাগুরা পুলিশে কর্মরত দায়িত্বশীল সকল কর্মকর্তার নিষ্ঠা এবং পরিশ্রমের প্রতিদান হিসেবে এই কৃতিত্ব অর্জন সম্ভব হয়েছে বলে মনে করছেন মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা।

তিনি বলেন, মাগুরা পুলিশ ভবিষ্যতেও একই ধারাবাহিকতায় অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo